আদমদীঘিতে মাদ্রাসা ছাত্রকে গলা কেটে হত্যার চেষ্টা, দুই ভাই আটক

  আদমদীঘি(বগুড়া)প্রতিনিধিঃ  

প্রকাশ: ৫ এপ্রিল ২০২২, ১৯:৪৬ |  আপডেট  : ৮ মে ২০২৪, ০৬:৪৩

বগুড়ার আদমদীঘির সান্তাহারে হৃদয় হোসেন (১৭) নামের এক মাদ্রাসা ছাত্রকে গলা কেটে হত্যা চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গুরুত্বর আহত অবস্থায় হৃদয়কে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ নওগাঁর রাণীনগর উপজেলার উত্তর রাজাপুর গ্রামের মুকুল হোসেনের ছেলে শাকিল (২০) ও তার ছোট ভাই ফায়সাল হোসেন (১৮) কে আটক করেছে। এঘটনাটি ঘটেছে গত সোমবার রাত আনুমানিক ৮ টার দিকে উপজেলা হেলালিয়া হাটের মোড়ে। 

জানা যায়, উপজেলা সান্তাহার চা-বাগান জামিয়া আরাবিয়া দারুল উলুম মাদ্রাসায় পড়াশুনা করেন রাণীনগরের রাজাপুর গ্রামের আলম হোসেনের ছেলে হৃদয় হোসেন। হৃদয় ছুটি শেষে গত সোমবার সন্ধ্যার পর বাড়ী থেকে মাদ্রাসায় ফেরার জন্য তার চাচাতো ভাই ফয়সালের অটোরিকসা ভাড়া করে। কিন্তু পূর্ব পরিকল্পনা মতে ওই অটোরিকসায় ফয়সালের ভাই শাকিলও উঠেন। তাদের অটোরিকসা রাত আনুমানিক আট দিকে সান্তাহার হেলালিয়া হাটের মোড়ে পৌছিলে পূর্ব পরিকল্পনা মতে শাকিল ও ফয়সাল মাদ্রাসা ছাত্র হৃদয় হোসেনকে গলায় ছুরিকাঘাত করে। এসময় হৃদয় হোসেন অটোরিকসা থেকে কোন রকমে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করলে শাকিল ও ফয়সাল তাকে ধাওয়া করে। এসময় স্থানীয়রা গুরুত্বর আহত হৃদয়কে উদ্ধার করে এবং দুই ভাই শাকিল ও ফয়সালকে আটক করে পুলিশে সোর্পদ করেন। 

এবিষয়ে আদমদীঘি থানার এসআই হযরত আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে দুইজনকে আটক ও একটি ছুরি উদ্ধার করা হয়েছে। আহত মাদ্রাসা ছাত্র হৃদয় হোসেনকে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরিপোট লেখা পর্যন্ত মামলা হয়নি তবে প্রস্তুতি চলছে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত