শ্রীনগরে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত গ্রেফতার 

  নজরুল ইসলাম, শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতাঃ

প্রকাশ: ২২ আগস্ট ২০২১, ২০:১৪ |  আপডেট  : ২২ অক্টোবর ২০২১, ০০:৫৪

মুন্সীগঞ্জের শ্রীনগরে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। রবিবার দুপুর তাদের আদালতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ সূত্রে জানাযায়, শনিবার রাত ২টার দিকে উপজেলার তদন্ত ইউনিয়নের ৯নাম্বার রোড থেকে ডাকাতি প্রস্তুতি কালে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন ভোলা জেলার সদর থানার দক্ষিণ রতনপুর গ্রামের আব্দুল খালেকের ছেলে মোঃ কবির হোসেন (৩৮), নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার দেউলি চৌরাপাড়া গ্রামের ইব্রাহিমের ছেলে নান্টু (২৫), ফেনী জেলার সদর থানার মধ্যম কাছার গ্রামের বেলাল হোসেন ছেলে  মেহেদী হাসান (২১), ঝালকাঠি জেলার সদর থানার গগন গ্রামের লিটনের ছেলে মোঃ শাওন  ফয়সাল (২১)কে এস আই আজিজ সঙ্গীয় ফোর্স নিয়ে গ্রেফতার করে। 

শ্রীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হেদায়েতুল ইসলাম ভূঞা বলেন, আসামীদের ডাকাতির প্রস্তুতি কালে গ্রেফতার করা হয়েছে। সে সময় তাদের কাছ থেকে লোহার গেট, গ্রীল কাটার ও ২টি চাইনিজ চাপাতি  ও ১টি পিকাপ ভ্যান  উদ্ধার করা হয়েছে। আমাদের অভিযান চলমান রয়েছে তাদের সাথে যারা জড়িত শীঘ্রই  তাদের গ্রেপ্তার করা হবে। আসামীদেরকে বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি  মামলা রুজু করে তাদের বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত