পূর্ব শত্রুতার জেরে লৌহজংয়ে স্বামী-স্ত্রীকে পিটিয়ে জখম                                                  

  লৌহজং প্রতিনিধিঃ  

প্রকাশ: ৯ জুলাই ২০২১, ১৯:২৮ |  আপডেট  : ১৮ মার্চ ২০২৪, ১৭:০১

লৌহজংয়ের গাঁওদিয়া ইউনিয়ন ঘৌলতলী বাজারের পূর্ব পাশে বাড়ির সীমানা নিয়ে পূর্ব শক্রতার জেরে স্বামী ও স্ত্রীকে পিটিয়ে জখম করা হয়েছে।  

গত বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ির সীমানায় টিনের চাল রাখা নিয়ে প্রতিবেশি শাহ আলমের কথা কাটাকাটির এক পর্যায় দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে শাহ-আলম বেপারী সহ একই পরিবারের পাচঁ জন মিলে পিটিয়ে জখম করেন। গুরুতর আহতরা হলেন মো.মিজানুর রহমান (৪৪) স্ত্রী ইয়াসমিন বেগম (৩৭)। ঘটনার স্থান থেকে এলাকাবাসী তাদের কে উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। মিজানুর গুরুতরভাবে মাথায় আঘাতে ফেটে যায় ।  

এ ব্যাপারে লৌহজং থানার একটি অভিযোগ দায়ের করা হয়েছে।  অভিযুক্তরা হলেন-মো.শাহ আলম বেপারী (৪২), সুলতানা বেগম (৩৫). আইরিন বেগম(৩০), জান্নাত বেগম (৩০)  ও আফসানা বেগম (৩৫)।  

গাঁওদিয়া ইউনিয়ন ৯নং ওয়ার্ড স্থানীয় মেম্বার মো.রতন  বলেন, স্বামী -স্ত্রীকে পিটিয়ে জখম করছে বিষয় টি তিনি জানেন    কিন্তু সামাজিক বিচার করতে তিনি ব‍্যর্থ দায় শিকার করেন।
     
গাঁওদিয়া ইউনিয়ন চেয়ারম্যান মো. মিজান হাওলাদার জানান, একাধিক বার স্থানীয় গন‍্যমান‍্য লোকজন নিয়ে আগে অভিযুক্ত শাহ-আলম কে সমাজিকভাবে অনেক বিচার করে দেয়া হয়েছে। গতকালের ঘটনা তিনি নিন্দা জানান, আইন ব‍্যবস্থা নেয়ার জন‍্য বলেন।

এ ব্যাপারে শাহ আলমের মোঠফোনে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

লৌহজং থানা অফিস ইনচার্জ মো.আলমগীর হোসাইন জানান, গতকাল রাতে অভিযোগ নেয়া হয়েছে। পুলিশ ফোর্স পাঠানো হয়েছে ।পাঁচ জনের বিরুদ্ধে অভিযোগ দেয়া হয়েছে। তাদের ঘটনার সাথে জড়িত সত্য প্রমাণ পাওয়া গেলে যথাযথ আইনের ব‍্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত