সিরাজদিখানে খ্রিষ্টান বাড়ি থেকে ৪ কোটি টাকার দলিল চুরি: থানায় জিডি

  সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ১৯ অক্টোবর ২০২১, ১৯:১৮ |  আপডেট  : ৮ ডিসেম্বর ২০২১, ০৯:৪৮

মুন্সীগঞ্জ সিরাজদিখান কেয়াইন ইউনিয়নের বড়ৈহাজী গ্রামে এক খ্রিষ্টান বাড়ির নির্মল রড্রি· নামে এক ব্যক্তির ঘর থেকে ৪ কোটি টাকার সম্পত্তির দলিল চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় সিরাজদিখান থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। সাধারণ ডাইরি নং ৮৬৫। এ ঘটনার পর পরিবারের লোকজনের মধ্যে আতংকের সৃষ্টি হয়েছে। কিভাবে চুরির ঘটনা ঘটল তার কোন হদিস পাওয়া যায়নি। ভুক্তভোগী নির্মল রড্রি· সিরাজদিখান শুলপুর খ্রিষ্টান সম্প্রদায়ের মাদবর বর্তমান প্রধান। 

নির্মল রড্রি·জানান, আমি শারীরিক অসুস্থতার কারনে গত ১৩/০৯/২০২১ইং তারিখ হইতে ০৯ অক্টোবর২০২১ইং পর্যন্ত ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিয়ে বাড়ি এসে দেখি আমার ঘরের আলমারী থেকে আমার জমি,বাড়ির প্রায় ৪ কোটি টাকার দলিল ও মূল্যবান জিনিস পত্র চুরি হয়ে গেছে। পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটানো হয়েছে। আমার নিকটতম ঘনিস্ট  একটি চক্র এ ঘটনা ঘটিয়েছে। 

এ ব্যাপারে  আজ মঙ্গলবার দুপুরে সিরাজদিখান থানায় সাধারণ ডাইরি করে এসেছি পুলিশ তদন্ত করে আমার দলিল পত্র ও চোর কে ধরবে। এব্যাপারে সিরাজদিখান থানার ওসি(তদন্ত) মোঃ আজগর হোসেন বলেন  আজ দলিল না পওয়ার বিষয়ে খ্রিষ্টান মাদবর প্রধান নির্মল রড্রি·জিডি থানায় জিডি করে গেছেন তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত