লৌহজংয়ে ৭৬টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন   

  লৌহজং প্রতিনিধি:

প্রকাশ: ১ জুন ২০২২, ২১:৪৬ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ০৩:৩৪

লৌহজং উপজেলার রেজিস্ট্রাট প্রাথমিক বিদ্যালয় সহ মোট ৭৬টি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আজ শুরু হতে যাচ্ছে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন। নির্বাচন কে ঘিরে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে কোমলমোতি শিক্ষার্থীদের মাঝে বইছে আনন্দ আর উচ্ছাস। 

নির্বাচন উপলক্ষে বুধবার উপজেলা উত্তর দিঘলী মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গেলে দেখা যায় পুরো স্কুল জুড়েই চলছে নির্বাচনী আমেজ। কোমলমোতি শিক্ষার্থীরা মিছিল করছে তাদের পছন্দের প্রার্থীদের নিয়ে। শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে উঠেছে শিক্ষাঙ্গন। 

ছোট ছোট দোকান গুলোতে ভীড় জমে আছে শিক্ষার্থীদের খাবার কেনার জন্য যার যার পছন্দের প্রার্থীদের সাতে নানা খাবার ও আইসক্রিম খাচ্ছে ভোটাররা। স্কুলের পরিবেশটা ছিলো ভিন্ন ধরনের। সহকারী শিক্ষক আব্দুর রহমানের সাথে আলাপ করে জানাযায়, আজ বৃহস্পতিবার স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন। 

এই নির্বাচনে বিদ্যালয়ের ৩ টি শ্রেনী থেকে মোট ১৫ জন প্রার্থী মনোনয়ন নিয়েছেন। এর মধ্যে তৃতীয় শ্রেনী থেকে ৩ জন প্রতিদ্বন্দিতা করছেন প্রার্থীরা হলেন, তাসফিয়া তাবাচ্ছুম টুকি, নুর মোহাম্মদ, মো. মেহেনাজ। 

 চতুর্থ শ্রেনী থেকে মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছেন এরা হলেন, আলিফা, তাহসিনা, অনুরাধা, জিসান, মাহাফুজ ও সায়েম। প ম শ্রেনী থেকে প্রতিদ্বন্দিতা করছেন প্রীতিকা রাজবংশী, আরাধ্যা হালদার, তাকোয়া ইসলাম, সামসুল্লাহ, মধুসুদন ও তাকদীর। এমনি ভাবে উপজেলার সব স্কুল গুলোতে চলছে নির্বাচনী আনন্দ উল্লাস।  


 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত