পাঁচ মাস পর খুনী আটক ফাঁসির দাবিতে এলাকাাবাসির মানববন্ধন

লৌহজংয়ে শিশু হিমুর হত্যা মামলার রহস্য উদঘাটন, অভিযুক্ত গ্রেফতার         

  লৌহজং(মুন্সিগঞ্জ) প্রতিনিধি:

প্রকাশ: ৩ জুন ২০২২, ২০:০৪ |  আপডেট  : ১৩ মে ২০২৪, ১০:১৭

পাঁচ মাস পর মুন্সিগঞ্জের লৌহজংয়ে আলোচিত হুমায়ারা হিমু (৯) হত্যা মামলার রহস্য উদঘাটন করেছে মুন্সিগঞ্জ জেলা পুলিশ ইনভেস্টিগেশন  (পিবিআই)।ধর্ষনের পর হুমায়ারা হিমুকে খুন করে বস্তাবন্ধি করে পুকুরের পাড়ে জঙ্গলে ফেলে দেয় হত্যা কারী জহিরুল । 

এই ঘটনায় অভিযুক্ত জহিরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে বৃহস্পতিবার রাতে। মুন্সিগঞ্জ জেলা পিবিআইয়ের পুলিশ সুপার মো. আনোয়ারুল হক এই তর্থ নিশ্চিত করেছেন। পিবিআই কর্মকর্তা জানান, ২০২১ সালের ১৬ ডিসেম্বর রাত ৯টায় লৌহজং উপজেলার কনকসার ইউনিয়নের কায়তারা গ্রামের আনোয়ার হোসেন গংদের পুকুরের পশ্চিম পাশে বস্তাবন্ধি লাশ দেখতে পেয়ে লৌহজং থানা পুলিশ কে খবর দেয় এলাকাবাসি। 

পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাদী হানিফ হোসেনে মেয়ের লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য মুন্সিগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরন করেন। এই বিষয়ে মৃত হিমুর বাবা হানিফ হোসেন একটি হত্যা মামলা দায়ের করেন । 

পরে মামলাটি তদন্ত ভার দেয়া হয় মুন্সিগঞ্জ জেলা পিবিআইর কাছে। তথ্য প্রযুক্তি ব্যবহার করে গোপন সংবাদের ভিত্তিতে আসামী মৃত আব্দুল জাব্বার মিয়ার ছেলে জহিরুল ইসলামকে  বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা হয়। এদিকে খুনি জহিরুলের ফাসিঁর দাবিতে লৌহজংয়ের কায়তারা গ্রামে শুক্রবার এলাকাবাসি একটি ম্নববন্ধন করেন। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত