লৌহজংয়ে দলীয় শৃক্ষলা ভঙ্গের কারনে মামুন বেপারী ও শফিক মাদবরকে সাময়িক বরখাস্ত

  লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:

প্রকাশ: ১ জুন ২০২২, ২১:৪৪ |  আপডেট  : ১৯ মে ২০২৪, ১৩:১০

লৌহজং উপজেলার লৌহজং-তেউটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনয়ন বোর্ডের সিদ্বান্ত অনুযায়ী হাজী মো. রফিকুল ইসলামকে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ঘোষনা কনে। 

দলীয় সিদ্বান্ত অমান্য করে লৌহজং-তেউটিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিদ্রোহী চেয়ারম্যান প্রাথীর্  হিসেবে লৌহজং-তেউটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো. মামুন বেপারী ও কার্যনির্বাহী সদস্য মো. শফিকুল ইসলাম মাদবর প্রার্থী হিসেবে প্রদিদ্বন্দিতা করছে যা বাংলাদেশ আওয়ামীলীগের গঠন তন্ত্রের সম্পুর্ন পরিপন্থী । 

দলের গঠন তন্ত্রের পরীপন্থী কার্যক্রম পরিচালনা করার দায়ে এবং সংগঠনের শৃক্ষলা ভঙ্গের দায়ে গঠন তন্ত্রের ৪৭ ধারা মোতাবেক  লৌহজং-তেউটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও কার্যনির্বাহী সদস্য পদ থেকে সাময়িক বরখান্ত কনের জেলা আওয়ামীলীগ। এই বিষয়ে ৩১ মে বুধবার সন্ধ্যায় মুন্সিগঞ্জ জেলা আওয়ামীলীগ এক বিঞ্জপ্তি প্রকাশ করেন । এদিকে বিষয়টি নিশ্চিত করেছেন  লৌহজং উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুর রশিদ শিকদার । তিনি জানান, দলীয় শৃক্ষলা ভঙ্গের অপরাধে জেলা আওয়ামীলীগ কতৃক দুজনকে সাময়িক বরখাস্তের চিঠিটি আমরা হাতে পেয়েছি। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত