মোংলায় চাঁদপাইর মেলায় কলেজছাত্রের ওপর হামলা, লাখ টাকার মালামাল ছিনতাই

  বাগেরহাট প্রতিনিধি: 

প্রকাশ: ২১ মার্চ ২০২১, ২০:১১ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ২২:০৭

বাগেরহাটের মোংলা উপজেলার চাঁদপাইর মেলায় এক কলেজছাত্রের ওপর হামলা করে নগদ অর্থ ও মালামাল ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। শনিবার (২০ মার্চ) রাত সাড়ে ৮টায় এ হামলা ও ছিনতাইয়ের ঘটনা ঘটে। এ ব্যাপারে মোংলা থানায় অভিযোগ দেয়া হয়েছে। ছিনতাইয়ের শিকার ওই কলেজছাত্রের নাম সাব্বির হাসান দীপ্ত। সে বিএন স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্র।

প্রত্যক্ষদর্শী ইব্রাহিম শেখ, পাবক ও শুভ জানান, সাব্বির হাসান দীপ্ত ও তার ছোট ভাই আবির হাসান রিক্ত চাঁদপাই মেলায় ঘুরতে যান। সেখানে কয়েকজনকে সঙ্গে নিয়ে জাহিদ নামের একজন তাদের ওপর হামলা চালান। পরে নগদ অর্থ ও মালামাল ছিনতাই করে নিয়ে যান।
থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা যায়, জাহিদ হোসেন মারধর করে এবং জোরপূর্বক সাব্বির হাসান দীপ্ত ও আবির হাসান রিক্তের কাছে থাকা স্বর্ণের চেইন, নগদ ১৭ হাজার টাকা, একটি মোবাইল সেটসহ মোট এক লাখ ২ হাজার টাকার মালামাল ছিনতাই করে নেন।এ ঘটনায় সাব্বির হাসান দীপ্তের বাবা শাহ আলম শেখ বাদী হয়ে শনিবার রাতেই মোংলা থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযুক্ত জাহিদ (৪৫) চাঁদপাই ইউনিয়নের মাকড়ডোন গ্রামের মৃত আব্দুল জব্বারের ছেলে।

এ বিষয়ে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী বলেন, আমরা সুনির্দিষ্ট অভিযোগ পেয়েছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তবে এ ঘটনায় পুলিশ এখনও অভিযুক্ত জাহিদসহ তার সহযোগীতে আটক ও ছিনতাই হওয়া নগদ টাকাসহ মালামাল উদ্ধার করতে পারেনি। এ ঘটনায় পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে বলে দাবি পুলিশের।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত