বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই একসঙ্গে রিয়েলিটি শো ঘোষণা দিলেন সানিয়া-শোয়েব

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০২২, ১০:০৪ |  আপডেট  : ১১ মে ২০২৪, ১৯:৪৮

সানিয়া মির্জা ও শোয়েব মালিকের বিবাহবিচ্ছেদের গুঞ্জন নিয়ে সরগরম ছিল গোটা সপ্তাহ। পাকিস্তানি ক্রিকেটারের সঙ্গে এক যুগের বিবাহিত জীবনে নাকি ইতি টানতে চলেছেন ভারতীয় টেনিস সুন্দরী। এমনি খবর নিয়ে চাঞ্চল‍্য ছড়িয়েছিল দুই দেশেই। কিন্তু বিচ্ছেদের গুঞ্জনের মাঝেই নতুন রিয়েলিটি শোয়ের ঘোষণা করে কার্যত ঘোল খাইয়ে দিলেন সেলিব্রিটি জুটি।

এক পাকিস্তানি রিয়েলিটি শোতে একসঙ্গে দেখা মিলবে বাস্তবের জুটি সানিয়া-শোয়েবকে। নতুন শোটির নাম ‘দ‍্য মির্জা মালিক শো’। ইতিমধ‍্যেই শোয়ের পোস্টারও প্রকাশ‍্যে এসেছে সামাজিক মাধ্যমে। পোস্টারে পাশাপাশি দাঁড়িয়ে তারা। স্বামীর কাঁধে একটা হাত দিয়ে ভর দিয়েছেন টেনিস তারকা। উর্দুফিক্স নামে একটি অনলাইন প্ল‍্যাটফর্মে দেখা যাবে শোটি।

দুজনের বিচ্ছেদের গুঞ্জন যেভাবে আকাশ ছুঁয়েছিল, সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে হঠাৎ এই শোয়ের ঘোষণা অনেককেই অবাক করে দিয়েছে। আদৌ কি বিচ্ছেদের জল্পনা সত‍্যি নাকি সবটাই ছিল প্রচারের জন্য ভাঁওতা? এমনও প্রশ্ন উঠতে শুরু করেছে। জুটির অনুরাগীরা। অবশ‍্য নতুন শোয়ের ঘোষণায় খুশি। সানিয়া-শোয়েব চিরকাল একসঙ্গে থাকুন, এটাই কামনা তাদের।

সম্প্রতি তারকা দম্পতির ব‍্যক্তিগত জীবনের সমস‍্যা নিয়ে মুখ খুলেছিলেন তাদের এক ঘনিষ্ঠ বন্ধু। সংবাদ মাধ‍্যমকে তিনি জানিয়েছেন, শোয়েব-সানিয়ার নাকি ইতিমধ‍্যেই বিচ্ছেদ হয়ে গিয়েছে। আরও জানা যাচ্ছে, পাকিস্তানে শোয়েবের ম‍্যানেজমেন্ট টিমের এক সদস‍্যও এই গুঞ্জনে শিলমোহর দিয়েছেন। তিনিও জানিয়েছেন, শোয়েব-সানিয়া নাকি আইনিভাবে ডিভোর্স নিয়ে নিয়েছেন। তবে এর থেকে বেশি আর কিছু ফাঁস করতে রাজি হননি তিনি।

অন‍্যদিকে পাকিস্তানি সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, শোয়েব-সানিয়া নাকি ছোটপর্দার একাধিক অনুষ্ঠানের সঙ্গে যুক্ত। চুক্তিবদ্ধ রয়েছেন তারা। এমন পরিস্থিতিতে বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করলে আইনি জটিলতায় ফাঁসতে হতে পারে তাদের। তাই নাকি এখন পর্যন্ত মুখে কুলুপ এঁটে রেখেছেন এই তারকা দম্পতি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত