বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় মহিলা ইউপি সদস্য গুরুত্বর জখম

  স্টাফ রিপোটার,বাগেরহাট 

প্রকাশ: ৪ জুন ২০২২, ০৯:৪৯ |  আপডেট  : ১১ মে ২০২৪, ২৩:২৭

বাগেরহাট প্রতিপক্ষের হামলায় লুচিমা বেগম (৩৩) নামে এক মহিলা ইউপি সদস্যকে কুপিয়ে গুরুত্বর জখম করা হয়েছে। ঘটনাটি ঘটেছে বাগেরহাট সদর উপজেলার ডেমা ইউনিয়নের কালিয়া গ্রামে। তিনি ডেমা ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা ইউপি সদস্য। ভুক্তভোগী মহিলা ইউপি সদস্যকে গুরুত্বর জখম অবস্থায় বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা। এ বিষয়ে বাগেরহাট সদর মডেল থানায একটি অভিযোগ দায়ের করা হয়েছে। 

অভিযোগে লুচিমা বেগম জানান, ডেমা ইউনিয়নের অন্তর্গত কালিয়া মৌজার পাশ^বর্তী হাকিম মোল্লার সাথে লুচিমা বেগমকে পরিবারের সাথে আমাদের বসত বাড়ী নিয়ে বিরোধ চলে আসছিল। শুক্রবার দুপুরে পাশ^বর্তী আসলাম শেখের কাজ থেকে গরু বিক্রির ৭০ হাজার ৫শত টাকা নিয়ে বাড়ি ফিরছিলাম। আমাদের বসতবাড়ীর পশ্চিম পাশের্^ কাচা মাটির রাস্তার উপর পৌছালে পূর্ব বিরোধের জের ধরে হাকিম মোল্লা (৫৫) তার ছেলে চান মোল্লা (৩০)সহ আরো ৩/৪ জন রামদা ,লোহার রড ও লাঠি দিয়ে বেআইনী ভাবে আমার পথরোধ করে। আসামীরা আমাকে হত্যার উদ্দেশ্যে রামদা দিয়ে আমার মাথার তালুতে আঘাত রক্তাক্ত জখম করে। তারা লোহার রড দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে ও পরনের কাপড় ছিড়ে ফেলে। আমি মাটিতে লুটিয়ে পড়লে তারা আমার ভ্যানিটি ব্যাগে থাকা গরু বিক্রীর নগদ ৭০,৫০০/- টাকা বাহির করে নিয়ে যায়। পরে স্থানীয়রা এগিয়ে এসে আমাকে উদ্ধার করে বাগেরহাট সদর মডেল থানায় ভর্তি করে। 

এ বিষয়ে বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আজিজুল ইসলাম বলেন, এ বিষয়ে একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি দ্রুত তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত