নৌকার বিদ্রোহীরা আর দলে থাকতে পারবে না: মির্জা আজম

  জামালপুর প্রতিবেদক

প্রকাশ: ১২ নভেম্বর ২০২১, ২০:৩০ |  আপডেট  : ৩০ এপ্রিল ২০২৪, ১৯:১৬

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, নির্বাচনে শেখ হাসিনা যাকে মনোনয়ন দেবেন তাকেই বিজয়ী করবেন। প্রার্থী পছন্দ না হলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মুখের দিকে তাকিয়ে নৌকায় ভোট দেবেন।

কোনো নেতা যদি নৌকার বিরুদ্ধে নির্বাচন করে, নৌকাকে ডুবাতে চেষ্টা করে, তাকে দল থেকে আজীবনের জন্য নিষিদ্ধ করা হবে। কোনো অবস্থাতেই বিদ্রোহীদের আর দলে নেওয়া হবে না।

শুক্রবার (১২ নভেম্বর) দুপুরে জামালপুরের মেলান্দহ সদরের ইসলামিয়া ফাজিল মাদরাসা মাঠ চত্ত্বরে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পৌর আওয়ামী লীগের সভাপতি আসাদুল্লাহ ফারাজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- জামালপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মো. কামরুজ্জামান, সহ-সভাপতি হাজি দিদার পাশা, যুগ্ম-সাধারণ সম্পাদক সালেহ সফিক গেন্দা, মেলান্দহ পৌরসভার মেয়র শফিক জাহেদী রবিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মুহাম্মদ জিন্নাহ প্রমুখ।

এসময় বক্তারা জেলা ও উপজেলা আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীদের এক হয়ে নৌকার বিজয় নিশ্চিত করার আহ্বান জানান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত