নিজ বিদ্যালয়ে সংবর্ধিত হলেন ডিআইজি জিহাদ

  স্টাফ রিপোটার,বাগেরহাট

প্রকাশ: ১৫ মে ২০২২, ২০:১৯ |  আপডেট  : ২ মে ২০২৪, ১৪:৪২

সদ্য পদোন্নিত প্রাপ্ত পুলিশের ডিআইজি জিহাদুল কবীরকে সংবর্ধনা দিয়েছে শরৎচন্দ্র মাধ্যমিক বিদ্যালয়। রোববার বিকেলে বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া শরৎচন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ে এই সংবর্ধনা দেওয়া হয়। এসময় বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মুশফিকুল ইসলাম রিতু, প্রধান শিক্ষক আসাদুল কবীরসহ শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তি উপস্থিত ছিলেন। বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি জানান, এই বিদ্যালয়ে ডিআইজি জিহাদুল কবির পড়াশুনা করেছেন। তিনি সদ্য পুলিশের ডিআইজি হিসেবে পদোন্নতি পেয়ে ছুটিতে বাড়িতে এসেছেন। তাকে সন্মানিত করতে পেরে আমরা গর্বিত। আগামীতে তিনি আরো উচ্চ পদে পদোন্নতি পেয়ে দেশের সেবা করবেন এমনটাই আমাদের প্রত্যাশা। 

ডিআইজি জিহাদুল কবীর বলেন, চাকরী জীবনে বিভিন্ন জায়গার অনেক অনুষ্ঠানে আমার যাওয়ার সুযোগ হয়েছে। সেসব অনুষ্ঠানে যে ফুল দিয়ে আমাকে শুভেচ্ছা জানানো হয়েছে তারচেয়ে নিজ বিদ্যালয়ের দেওয়া ফুল আমার কাছে শ্রেষ্ঠ মনে হয়। এসময় তিনি তার ছাত্র জীবনের স্মৃতিচারণ করেন।

প্রসঙ্গত বুধবার (১১ মে)উপ-পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) পদে ৩২ জনকে পদোন্নতি দিয়েছে সরকার। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়। 

জিহাদুল কবির সর্বশেষ অ্যাডিশনাল ডিআইজি হিসেবে ঢাকা রেঞ্জে কর্মরত ছিলেন। পদোন্নতি দিয়ে তাঁকে ঢাকা পুলিশ হেডকোয়ার্টারে ন্যস্ত করা হয়েছে।


 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত