খাউলিয়া ইউপি চেয়ারম্যান আবুল খায়ের আর নেই

  বাগেরহাট প্রতিনিধি 

প্রকাশ: ৫ এপ্রিল ২০২১, ১৯:০৪ |  আপডেট  : ১২ মে ২০২৪, ২০:৩৭

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আবুল খায়ের আর নেই। রবিবার (০৫) এপ্রিল রাতে রাজধানীস্থ ঢাকার সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি অইন্নাইলাইহে রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক কন্যা রেখে গেছেন।সোমবার দুপুরে মোরেলগঞ্জ উপজেলার সন্নাসি গ্রামের নিজ বাড়িতে চেয়ারম্যান আবুল খায়েরের দাফন সম্পন্ন হয়েছে।

৫৭ বছর বয়সী আবুল খায়ের শরণখোলা উপজেলার খোন্তাকাটা মাধ্যমিক বিদ্যালয়ের শরীরচর্চা বিষয়ের শিক্ষক ছিলেন। খাউলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলেন। আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে তিনি নৌকার মনোয়ন পেয়েছিলেন। আবুল খায়ের কিডনিসহ নানা ধরণের শারীরিক জটিলতায় ভুগছিলেন।

চেয়ারম্যান আবুল খায়েরের বড় ছেলে আবু শাহরিয়ার শান্ত বলেন, নানা উপসর্গ নিয়ে ১৮ মার্চ খুলনা সিটি মেডিকেলে ভর্তি হন চেয়ারম্যান আবুল খায়ের। পরবর্তীতে তার করোনা শনাক্ত হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকার সেন্ট্রাল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ৩ এপ্রিল করোনা পরীক্ষার রিপোর্টে তার নেগেটিভ আসে। ৪ এপ্রিল রাতে তিনি মৃত্যুবরণ করেন। 

মাষ্টার আবুল খায়ের খাউলিয়া ইউনিয়ন পরিষদে পরপর দু'বার নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। দীর্ঘদিন ধরে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনেও তিনি আওয়ামী লীগের মনোনয়নে পেয়েছিলেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত