বেনজির ইস্যুতে আইজিপি

কোনো ব্যক্তির দুর্নীতির দায় পুলিশ নেবে না

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২ জুলাই ২০২৪, ১৮:১৬ |  আপডেট  : ৫ জুলাই ২০২৪, ০৬:৫১

কোনো ব্যক্তির দুর্নীতির দায় পুলিশ নেবে না বলে জানিয়েছেন পুলিশের আইজিপি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। তিনি বলেন, বেনজীর আহমেদের দায় আমরা কখনো নেবো না। তার বিরুদ্ধে তদন্ত প্রক্রিয়া চলছে। সেই অনুযায়ী নিষ্পত্তি হবে।

মঙ্গলবার (২ জুলাই) রাজশাহী মেট্রোপলিটন পুলিশের ৩২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজশাহীতে এক অনুষ্ঠানে যোগ দিয়ে উদ্বোধনের পর সংবাদকর্মীদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, যেকোনো অপরাধের বিষয়ে খবর আসা মাত্র আমরা সাথে সাথে ব্যবস্থা নিই। আমরা অপরাধের বহুমাত্রিকতার জন্য প্রযুক্তির আধুনিকায়ন করছি। সদস্যদের প্রশিক্ষণ দেয়া হচ্ছে। আধুনিক প্রযুক্তি ব্যবহার করে পুলিশ দ্রুত সময়ে অপরাধীদের শনাক্ত করছে। পার্বত্য চট্টগ্রামে অপরাধ দমনের ফলে সেখানকার অবস্থা এখন শান্ত আছে।

তিনি আরও বলেন, রাজশাহীর বাঘায় আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় পুলিশের কোন গাফিলতি থাকলে তা খতিয়ে দেখা হবে।

পার্বত্য চট্টগ্রামে কুকিচিনের বিষয়ে তিনি বলেন, সেনাবাহিনীর সঙ্গে পুলিশ বাহিনী এক হয়ে কাজ করছে। সেখানে বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক।

এর আগে রাজশাহীতে মেট্রোপলিটন পুলিশের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানের উদ্বোধন করেন পুলিশ প্রধান। উদ্বোধন শেষে আরএমপি কার্যালয় চত্বরে বৃক্ষরোপণ করেন। প্রতিষ্ঠাবার্ষিকীর বর্ণাঢ্য র‍্যালিতে অংশ নেন।

দুপুর ১২টায় রাজশাহী মেট্রোপলিটন পুলিশের কমিশনার বিপ্লব বিজয় তালুকদারের সভাপতিত্বে পুলিশ লাইনস এ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত