শাহরুখ খানকে ট্রল করা খুবই লজ্জাজনক বললেন শিবসেনা নেতা

  বিনোদন ডেস্ক:

প্রকাশ: ৯ ফেব্রুয়ারি ২০২২, ১০:০৬ |  আপডেট  : ১০ মে ২০২৪, ০০:২৬

লতা মঙ্গেশকরের মরদেহের সামনে থুতু ছিটিয়েছেন শাহরুখ খান এমন গুজব ছড়িয়ে পড়েছে। প্রয়াত কিংবদন্তির শেষকৃত্যে শাহরুখের ‘দোয়ার’র একটি ভিডিও সামনে আসার পর কেউ কেউ এই অভিযোগ তোলেন। এই বলি তারকার বিরুদ্ধে মিথ্যা প্রচারের নন্দা করে তার পাশে দাঁড়ালেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত।

শিবসেনা এই নেতা নিন্দা প্রকাশ করেই থেমে থাকেননি। পাশাপাশি এমন বিকৃত প্রচারে অভিযুক্ত বিজেপি নেতার বিরুদ্ধে মহারাষ্ট্রের শিবসেনা-এনসিপি-কংগ্রেস জোট সরকার কেন কোনো পদক্ষেপ নিলো না- এমন প্রশ্নও তুলেছেন।

রোববার ৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় শিবাজী পার্কে লতা মঙ্গেশকরের শেষকৃত্যে প্রার্থনার অঙ্গ হিসেবে মাস্ক নামিয়ে ফুঁ দিয়েছিলেন কিং খান। তাকেই কেউ কেউ থুতু বলে ভুল করায় বিতর্কের শুরু।

আনন্দবাজার পত্রিকার প্রতিবেদনে বলা হয়, মুসলিম রীতি অনুযায়ী, প্রয়াত যে ব্যক্তির জন্য ‘দোয়া’ করা হচ্ছে, তাকে লক্ষ্য করে ফুঁ দেয়া হয়। ধর্মবিশ্বাস বলে, এতে তার থেকে অশুভ শক্তিকে দূরে সরানো যায়। রেওয়াজ মেনে লতার জন্য সেটাই করছিলেন শাহরুখ।

এদিকে বিজেপি নেতা অরুণ যাদব টুইটারে বলিউড বাদশাহ’র প্রার্থনার ভিডিওটি শেয়ার করে লেখেন, ‘তিনি কি থুতু ছেটালেন?’ আর এরপরই বিতর্কের দানা বাঁধে। 

মঙ্গলবার ৮ ফেব্রুয়ারি সঞ্জয় বলেন, যেভাবে তাকে (শাহরুখ) ট্রল করা হয়েছে তা খুবই লজ্জাজনক। লতাজির মৃত্যুকে কেন্দ্র করেও কিছু মানুষ ধর্মের নামে রাজনীতি করছে। আমরা সকলে জানি ওই মানুষগুলি কারা।’ মিথ্যা অভিযোগের দায়ে সংশ্লিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার প্রয়োজন বলেও জানান তিনি।
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত