মা হওয়ার খবরটা শুনে আমি-রাজ জড়াজড়ি করে কেঁদেছি: পরীমনি

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ১১ জানুয়ারি ২০২২, ১০:৪১ |  আপডেট  : ২৬ মার্চ ২০২৪, ১৩:৪৮

মা হতে যাচ্ছেন পরীমনি এ খবর সোমবার দুপুর থেকেই আলোচনায়। আর সেই সঙ্গে আলোচনায় এসেছে পরীমনির বিয়ে করা না করা প্রসঙ্গ। পরীমনি জানিয়েছেন সন্তানের বাবা হচ্ছেন অ’ভিনেতা শরীফুল রাজ।

শরীফুল রাজ ন ডরাই চলচ্চিত্রের মাধ্যমে আ’লোচিত হন। অবশ্য এর আগেই বেশ কয়েকটি টেলিভিশন নাট’ক করেই আলোচনা সেন এই অ’ভিনেতা। অনেকেই মেধাবী হিসেবে বিবেচনা করে রাজকে। তবে তারও আগে আইসক্রিম চলচ্চিত্রে অ’ভিনয় করেন তিনি।

জানা গেছে, এই শরীফুল রাজের সঙ্গেই পরীমনির বিয়ে সম্পন্ন হয়েছে। বিয়ে প্রসঙ্গে জানতে চাইলে শরীফুল রাজ বলেন, ‘আম’রা গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেছি। বিষয়টি একেবারে আম’রা চেপে গিয়েছিলাম। এখন তো আর চেপে গিয়ে লাভ নেই। আমি বাবা হচ্ছি, আন্দন্দে আত্মহারা আমি। এইসময় তো সবকিছু বলতেই পারি।’

কিভাবে প্রণয় থেকে পরিণয়? শরীফুল রাজ এ প্রসঙ্গে বলেন, ‘আসলে গিয়াস উদ্দিন সেলিমের শুটিং সেটে আমাদের আলাপ গাঢ় হয়। ধীরে ধীরে একটা ভালো লাগা তৈরি হয়, সেই ভালো লাগা হয়তো ভালোবাসায় পরিণত হয়, এরপরেই আম’রা বিবাহ বন্ধনে আবদ্ধ হই।’

বিয়ে করলেন, অনুষ্ঠান করলেন না? ‘হ্যাঁ আসলেই। তবে অনুষ্ঠান যে করবো না তা নয়। আম’রা খুব বড় করে বিয়ের অনুষ্ঠান করবো, সকলকেই দাওয়াত করবো।’

কবে বিয়ে করলেন?
গত বছরের ১৭ অক্টোবর। আগে থেকে ওইভাবে আমাদের পরিচয় ছিল না। গিয়াস উদ্দিন সেলিমের ‘গুনিন’ ছবিতে আমার নায়ক ছিল রাজ। শুটিংয়েই পরিচয়। শুটিংয়ে আমরা দুজন খুব মজা করতাম। মজা করতে করতেই প্রেম। প্রেম হওয়ার ঠিক সাত দিনের মাথায় বিয়ে করেছি।

একা বিয়ে করলেন নাকি পারিবারিকভাবে?
প্রথমে দুই পরিবারকেই আমরা দুজন জানিয়েছিলাম। এরপর পারিবারিকভাবে রাজের আফতাব নগরের বাসায় বিয়ে হয় আমাদের।

কখন সিদ্ধান্ত নিলেন বিয়ে করবেন?
তাঁর সঙ্গে মিশতে গিয়ে দেখলাম, আমরা দুজনই পাগল। দুজনই ভাবলাম, আমাদের সারা জীবন একসঙ্গে থাকা উচিত। তাই কোনো কিছু না ভেবেই বিয়ের সিদ্ধান্ত নিই আমরা।

কখন জানলেন বাচ্চার মা হতে যাচ্ছেন?
কিছুদিন ধরেই বিষয়টি অনুভব করতে পারছিলাম। আজ আমরা হঠাৎই দুজন হাসপাতালে যাই। আলট্রাসোনো করার পর ডাক্তারের মুখে খবরটি শুনে আমার কী যে ভালো লাগছিল। আমি ও রাজ দুজন জড়াজড়ি করে কেঁদেছি।


কী মনে হচ্ছিল তখন?
আমি আলট্রাসোনোর পর খবরটি যখন ডাক্তারের মুখে শুনলাম, তখন আমার কাছে পৃথিবীর সবচেয়ে ক্ষমতাধর উইমেন মনে হয়েছে আমাকে। মনে হচ্ছে, আমার পাখা গজিয়েছে, উড়ছি।

খবরটা প্রথম কাকে জানিয়েছেন?
আমি আমার নানাকে প্রথমে জানাই। নানা খুব খুশি। নানাভাই মিষ্টি আনার টাকা দিয়েছেন আমাকে। মিষ্টি এনে আমরা সাবাইকে খাওয়ালাম। এরপর শাশুড়ি মাকে জানিয়েছি। তাঁদের বাসায়ও নাকি সবাই আনন্দ করছেন।

এখন কি কাজ বন্ধ রাখবেন নাকি শুটিং করবেন আরও কিছুদিন?
রাজ কাজ করবে। আমি দেড় বছরের ছুটি নিলাম। কারণ, আমার একটি বাচ্চা দরকার। ওকে সুস্থ সুন্দরভাবে দুনিয়াতে আনতে হবে। এ জন্যই কাজ করব না। নিজের যত্ন নেব।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত