বেবি শাওয়ারে স্নিগ্ধতা ছড়ালেন নাসিরের স্ত্রী তামিমা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ ফেব্রুয়ারি ২০২২, ১৮:৪৫ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ০২:১৯

নানা জটিলতাকে সঙ্গে নিয়েই নতুন অতিথিকে পৃথিবীতে স্বাগত জানানোর অপেক্ষায় ক্রিকেটার নাসির হোসেন। মা হতে চলেছেন তাঁর স্ত্রী তামিমা সুলতানা তাম্মী। সম্প্রতি ঘরোয়াভাবে হয়ে গেল তাঁর বেবি শাওয়ারের অনুষ্ঠান। বেবি শাওয়ারের দিনে গোলাপি রঙের গাউনে স্নিগ্ধতা ছড়ালেন নাসিরের স্ত্রী তামিমা।

আজ শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যমে বেবি শাওয়ারের কিছু মুহূর্ত শেয়ার করেছেন নাসির। ছবিতে গোলাপি রঙের গাউনে নাসিরের সঙ্গে দেখা যায় মা হওয়ার অপেক্ষায় থাকা তামিমাকে।

ছবিগুলোর ক্যাপশনে নাসির লিখেছেন, ‘ছোট্ট মানুষটির সঙ্গে দেখা করার জন্য খুব উত্তেজিত আমি। যে অর্ধেক আমি আর অর্ধেক আমার ভালোবাসার। সবকিছুর জন্য শুকরিয়া।’

এনটিভি অনলাইনকে নাসির জানিয়েছেন, কয়েকদিন আগেই ঘরোয়াভাবে বেবি শাওয়ারের অনুষ্ঠান করেছেন তারা। নতুন অতিথির মুখ দেখার জন্য মুখিয়ে আছেন এই দম্পতি। সেই সঙ্গে সবার কাছে দোয়া চেয়েছেন এই অলরাউন্ডার।  

নাসিরের স্ত্রী তামিমা পেশায় একজন বিমানবালা। তিনি সৌদিয়া এয়ারলাইনসে কর্মরত রয়েছেন। চাকরির সুবাদে তিনি ২০২০ সালের ১০ মার্চ সৌদিতে গিয়েছিলেন। মহামারির কারণে জরুরি অবস্থা সৃষ্টি হলে সেখানেই অবস্থান করেন।

এরপর গত বছর ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার এক রেস্তোরাঁয় ক্রিকেটার নাসিরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তামিমা। তাঁদের গায়ে হলুদ ও বিয়ে পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠান যথাক্রমে ১৭ ও ২০ ফেব্রুয়ারি সম্পন্ন হয়। এরপর নানারকম আইনি জটিলতা শুরু হয়। এর মধ্যেই নতুন অতিথিকে স্বাগত জানানোর অপেক্ষায় আছেন নাসির-তামিমা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত