প্রথমবারের মতো মিস ইউনিভার্সে অংশ নিচ্ছে সৌদি নারী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ মার্চ ২০২৪, ১২:২১ |  আপডেট  : ২৬ এপ্রিল ২০২৪, ২২:২৯

প্রথমবারের মতো বিশ্বসুন্দরী (মিস ইউনিভার্স) প্রতিযোগিতায় সৌদি আরবের প্রতিনিধিত্ব করতে যাচ্ছেন এক মডেল। আগামী সেপ্টেম্বরে মেক্সিকোতে এ আয়োজন অনুষ্ঠিত হবে। 

সৌদি আরবে জন্ম দেওয়া ২৭ বছর বয়সী তরুণী রুমি আলকাহতানি নাম লেখাতে যাচ্ছেন ইতিহাসের পাতায়, প্রথমবারের মতো মিস ইউনিভার্সে অংশ নিয়ে । 

মিস ইউনিভার্স প্রতিযোগিতায় সৌদি আরবের পতাকা নিয়ে অংশ নেওয়ার বিষয়ে ইনস্টাগ্রামে নিজেই ঘোষণা দিয়েছেন এই মডেল। এতে করে মিস ইউনিভার্সের ৭৩ বছরের ইতিহাসে এই প্রথম সৌদি আরবের নাম যুক্ত হতে যাচ্ছে। এ নিয়ে খবর প্রকাশ করেছে সংবাদমাধ্যম আল এরাবিয়া। এমন তথ্য প্রকাশ্যে আসার পর রুমিকে নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে। 

এর আগে সোমবার নিজের ইনস্টাগ্রাম পোস্টে তিনি জানান, মিস ইউনিভার্স-২০২৪ প্রতিযোগিতায় সৌদি আরবের প্রতিনিধি হিসেবে অংশগ্রহণ করার সুযোগ পেয়ে তিনি সম্মানিত বোধ করছেন। 

সৌদি পতাকা হাতে পোজ দেওয়া একটি ছবি যুক্ত করে রুমি আলকাহতানি বলেন, এর মাধ্যমে বিশ্বের শীর্ষ এই প্রতিযোগিতায় সৌদি আরব প্রথমবারের মতো অংশ নিতে যাচ্ছে।

রিয়াদে জন্ম নেওয়া এই মডেল এর আগে একাধিক সুন্দরী প্রতিযোগিতায় জিতেছেন। মিস আরব পিস, মিস প্ল্যানেট, মিস মিডল ইস্টে সৌদি আরবের হয়ে অংশ নেন তিনি। সংবাদমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি বলেছেন, আন্তর্জাতিক আয়োজনগুলোতে তিনি সৌদি আরবের সংস্কৃতি ও ঐতিহ্যকে তুলে ধরতে চান।

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত