পাকিস্থানে মুক্তি পাচ্ছে বাংলা সিনেমা “জীন-২”

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২ এপ্রিল ২০২৪, ১৫:২৬ |  আপডেট  : ১৬ এপ্রিল ২০২৪, ২০:৩৪

“জীন-২” পাকিস্থানে মুক্তি পাচ্ছে। জানালেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

স্বাধীনতার পরে কোনে বাংলাদেশী সিনেমা পাকিস্থানে বাণিজ্যিক ভাবে মুক্তি পেয়েছে কি না জানি না ! তবে ২০১১ সাল থেকে আজ পর্যন্ত পাকিস্তানে কোন বাংলা সিনেমা মুক্তি পায় নাই এটা নিশ্চিত । তবে, মোনাঃ জীন-২ পাকিস্তানে বাণিজ্যিক ভাবে মুক্তি পাবে । ইতিমধ্যে পাকিস্তানের ডিস্ট্রিবিউটর এর সাথে জাজের চুক্তিপত্র সম্পন্ন হয়েছে ।

বাংলাদেশে সিনেমাটি মোনাঃ জীন-২ নামে মুক্তি পেলেও, পাকিস্তানে “জীন-২” নামে মুক্তি পাবে । 

চুক্তির আগে, পাকিস্তানি ডিস্ট্রিবিউটরকে স্কিনার পাঁঠানো হয়েছে । এবং তারা সিনেমা দেখে, অনেক প্রশংসা করেছে । তাদের মতে, যেহেতু “জীন-২” সিনেমাটি ইসলামিক দৃষ্টি ভঙ্গি থেকে বানানো, তাই হয়তো পাকিস্তানের দর্শক সিনেমাটি ভালো ভাবে গ্রহণ করতে পারে । 

মঙ্গলবার (২ এপ্রিল) সকালে ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি জানিয়েছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। তিনি জানান, স্বাধীনতার পরে কোনে বাংলাদেশী সিনেমা পাকিস্থানে বাণিজ্যিকভাবে মুক্তি পেয়েছে কি না জানি না! তবে ২০১১ সাল থেকে আজ পর্যন্ত পাকিস্তানে কোন বাংলা সিনেমা মুক্তি পায় নাই এটা নিশ্চিত। 

তিনি জানান, আরও কিছু দেশে মুক্তি চূড়ান্ত হয়েছে। পর্যায় ক্রমে তা জানানো হবে। 

মোনাঃ জীন-২” সিনেমাটি জামালপুরের এক সত্য ঘটনা অবলম্বনে । তাই এবারের সিনেমাটিতে কোন VFX নেই । সম্পূর্ণ গল্পের সিনেমা । গল্পই দেখেই সবাই ভয় পাবে বলে বিশ্বাস রাখছে জাজ মাল্টিমিডিয়া।

সা/ই

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত