জ্যাকলিনের ড্রিম হোম সাজালেন গৌরি খান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০২২, ১৫:৪১ |  আপডেট  : ১৮ মে ২০২৪, ২৩:২০

ফাইল ছবি

শাহরুখ খান তাঁর স্ত্রী তথা ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের আসন্ন শো ‘ড্রিম হোমস উইথ গৌরী খান’য়ের একটি প্রোমো ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিয়োতে গৌরীকে বিভিন্ন সেলিব্রিটি হাউসে কাজ করতে এবং তাদের মেকওভার দিতে দেখা গিয়েছে। 

ভিডিয়োর ক্লিপে গৌরী বলছেন, ‘একজন ডিজাইনার হওয়ার বিষয়ে ওরা আপনাকে যে জিনিসগুলি বলে সেক্ষেত্রে এটি একটি চাকরি নয় এটি একটি জীবনধারা। আরও বলেন, ক্যাটরিনা কাইফ, মালাইকা অরোরা, ফারহা খান, কবীর খান, মনীশ মালহোত্রা এবং আরও অনেকের বাড়ির ডিজাইন করবেন।

ফারহা গৌরীকে অনুরোধ করেন, ‘আমি এই ঘরে তোমার নান্দনিকতা চাই। আমি এমন একটি জায়গা চাই যা বাড়ির অন্য জায়গাগুলি থেকে একেবারেই আলাদা।’ মালাইকা বলেছিলেন, তিনি সমস্ত ‘বিশৃঙ্খলা ছেটে ফেলতে' চান এবং বাড়ির নতুন মেকওভার দিয়ে তাঁর ছেলেকে অবাক করতে চান।

ভিডিওর পরবর্তী অংশে বাড়ির মেকওভার দেখার পরে সেলিব্রিটিদের প্রতিক্রিয়াও দেখানো হয়েছে। মালাইকা বলেছেন, ‘খুব ভালো।’ মেকওভার দেখে হতবাক ফারহা বলে উঠেছেন, ‘দুর্দান্ত’। শাহরুখের শেয়ার করা ভিডিয়োতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেন।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে গৌরী খানের ‘ড্রিম হোমস উইথ গৌরী খান’ নামে একটি নতুন শোয়ের প্রোমো। সেখানেই দেখা গেছে জ্যাকলিনকে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত