জাতীয় শোক দিবস উপলক্ষে সিরাজদিখানে কৃষকলীগের আলোচনা সভা ও দোয়া মাহফিল

  লতা মন্ডল-সিরাজদিখান –(মুন্সিগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৬ আগস্ট ২০২৩, ১৫:১৩ |  আপডেট  : ২ মে ২০২৪, ১৩:৪৪

জাতির পিতা শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মুন্সিগঞ্জ সিরাজদিখান উপজেলা কৃষকলীগের  উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

আজ শনিবার বেলা ১১ টায় সিরাজদিখান কেন্দ্রীয় সমবায় সুপার মার্কেট কৃষকলীগ অফিসে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মহিউদ্দিন আহম্মেদ। 

সিরাজদিখান উপজেলা কৃষকলীগের  সভাপতি দীন মোহাম্মদ লালুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা সেন্টুর সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক গোলাম সারোয়ার কবির,,উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনূল হাসান নাহিদ,লতব্দী ইউনিয়ন চেয়ারম্যান হাফেজ ফজলুল হক, মুন্সিগঞ্জ জেলা সাবেক যুবলীগ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন মৃধা,মোঃ সেলীম পাঠান,মোঃ রমজান মৃধা,আব্দুল কুদ্দুস তালুকদার, রশুনিয়ান ইউনিয়ন চেয়ারম্যান এড আবু সাঈদ, মোঃ রাসেল শেখ,মহসিন রেজা,হরিপদ দত্ত, এন সি কর্মকার প্রমুখ। এসময় বঙ্গবন্ধু ও তার পরিবারসহ ১৫ আগস্ট শাহাদাৎ বরণকারী সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনায় ও ২১আগস্ট  গ্রেনেড হামলায় নিহতদের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। অনুষ্ঠানে উপজেলার আওয়ামী লীগের,যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত