গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

  গাজীপুর প্রতিনিধিঃ

প্রকাশ: ১৯ মে ২০২২, ১৯:০০ |  আপডেট  : ২৫ জুন ২০২২, ০২:০৩

দেশের মানুষ এখন ভালো আছে। দেশের মানুষ ভালো থাকলে বিএনপির মন খারাপ থাকে। আজ দেশে মেট্রোরেল, গাজীপুর থেকে এলেঙ্গা পর্যন্ত ছয় লেনের সড়ক, গাজীপুরে ফ্লাইওভারসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। বাংলাদেশ কোনো বিচ্ছিন্ন দ্বীপ নয়। হুমকি দিয়ে বাংলাদেশের উন্নয়ন থামিয়ে রাখা যাবে না। গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে অংশ নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন।

বিগত স্থানীয় সরকার নির্বাচনে গাজীপুর জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা দলীয় প্রার্থীর বিরুদ্ধে মাঠে নেমে কাজ করায় জেলা আওয়ামী লীগের বর্তমান কমিটির ওপর ক্ষুব্ধ হয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার (১৯ মে) দুপুর সাড়ে ১২টার দিকে ঐতিহাসিক গাজীপুরের ভাওয়াল রাজবাড়ী মাঠে ১৯ বছর পর গাজীপুর জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে ভার্চুয়ালি প্রধান অতিথির বক্তব্যে তিনি ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলররা যাদের জেলা আওয়ামী লীগের সভাপতি-সম্পাদক বানাবেন তাদের মেনে নেয়ার জন্যও দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দেন আ’লীগের সাধারণ সম্পাদক।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম মোজাম্মেল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ এমপির সঞ্চালনায় প্রথম অধিবেশনে আরো বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, শিল্প ও বাণিজ্য সম্পাদক সিদ্দিকুর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি, সদস্য ইকবাল হোসেন অপু, সাহাবুদ্দিন ফরাজী, আবু সাঈদ খোকন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, গাজীপুর-৪ আসনের এমপি সিমিন হোসেন রিমি, সংরক্ষিত আসনের এমপি শামসুনাহার ভূঁইয়া, মহানগর আওয়ামী লীগের সভাপতি আজমত উল্ল্যাহ্ খান, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) আতাউল্লাহ্ মন্ডলসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা ও জেলা আওয়ামী লীগের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত