কেন দীপিকাই ট্রফি উন্মোচন করলেন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ ডিসেম্বর ২০২২, ১৬:৩৬ |  আপডেট  : ২২ এপ্রিল ২০২৪, ০৫:৪৬

সদ্যসমাপ্ত ফুটবল বিশ্বকাপের ট্রফি উন্মোচন করেছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন। তিনি এই অনন্য সুযোগ পাওয়ায় গর্বিত তার ভক্তরা। কিন্তু দীপিকা কেন এখানে এই সুযোগ পেলেন তা নিয়ে এখনো চলছে আলোচনা। শুধু তাই নয়, ট্রফি উন্মোচনের সময় পরা দীপিকার পোশাক নিয়ে ব্যাপক ট্রোল হচ্ছে।

বিশ্বকাপের এই মঞ্চে দীপিকা ভারতীয় অভিনেত্রী হিসেবে নয়, একটি ফরাসি ব্র্যান্ডের প্রতিনিধি হিসেবে সুযোগ লাভ করেছেন। আর এ নিয়েও সোশ্যাল মিডিয়ায় তোলপাড় চলছে।

জানা গেছে, ফ্রান্সের অন্যতম প্রসাধনী ফ্যাশন হাউজ লুঁই ভিত্তোর গ্লোবাল ব্র্যান্ড অ্যাম্বাসেডর এই মুহূর্তে দীপিকা পাড়ুকোন। এদিকে বিশ্বকাপের যে ট্রফি তা মূলত থাকে সুইজারল্যান্ডের জুরিখের ফিফা জাদুঘরে এবং তা একটি বাক্সে নিয়ে আসা হয়। ২০১০ সাল থেকে সেই বাক্সটি সরবরাহ করে লুঁই ভিত্তো। যেহেতু এই ব্র্যান্ডের মুখপাত্র দীপিকা তাই তিনি এই সুযোগ পেয়েছেন। সেই বিশেষ মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন দীপিকা। তিনি লিখেছেন, ‘ফিফা বিশ্বকাপ ট্রফি উন্মোচন থেকে শুরু করে একটি রুদ্ধশ্বাস ম্যাচ দেখা, আর কী বা চাইতে পারি!’

এরই মধ্যে বিশ্বকাপের ট্রফি উন্মোচন অনুষ্ঠানে দীপিকা পাড়ুকোনের পোশাক নিয়েও ব্যাপক আলোচনা-সমালোচনা চলছে। একদিকে যখন ভক্তরা তার প্রশংসায় পঞ্চমুখ সেই সময় অপর এক অংশ রীতিমতো দীপিকার পোশাক নিয়ে সমালোচনার ঝড় তুলেছেন। তবে এ নিয়ে মোটেই মাথাব্যথা নেই দীপিকার।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত