পঞ্চগড়ে অজ্ঞান পার্টির দুই সদস্য আটক 

  মোঃ কামরুল ইসলাম কামু,পঞ্চগড় প্রতিনিধি  

প্রকাশ: ২৭ এপ্রিল ২০২৪, ১৪:৪৬ |  আপডেট  : ১০ জুন ২০২৪, ১৪:৫৬

পঞ্চগড়ের বোদা থানা পুলিশ অভিযান চালিয়ে আন্তজেলা অজ্ঞান পার্টির দুই সদস্যকে আটক করতে সক্ষম হয়েছে। তাদের শুক্রবার (২৬ এপ্রিল) কোর্টে প্রেরণ করলে কোর্ট তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেছে।

আটককৃতরা হলো; কাউছার মিয়া (৩৬), পিতা- মোঃ আহাদ আলী, সাং-দুধপাতিল, থানা- চুনারুঘাট, জেলা-হবিগঞ্জ ও মোঃ মিজানুর রহমান (৩৭), পিতা- মোঃ কোরেশ আলী, সাং-সুদিন সরদারপাড়া, থানা- আদমদিঘী, জেলা-বগুড়া।এসময় অন্য এক অজ্ঞানপার্টির সদস্য পালিয়ে যায়।বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাম্মেল হক পিপিএম জানান তাদের বিরুদ্ধে একটি মামলা রয়েছে। আটক ওই দুইজনের নিকট নগদ তিন হাজার তিনশত টাকা পাওয়া যায়।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত২৫ এপ্রিল   মোস্তাফিজুর রহমান (৩২) পিতা- মোঃ ইব্রাহিম, সাং- বেংহারী কার্জিপাড়া, থানা-বোদা, জেলা- পঞ্চগড় ও তার চাচাতো ছোট ভাই মোঃ জাহাঙ্গীর আলম (৩০), পিতা- মোঃ মোকছেদ আলী, সাং- বেংহারী কার্জিপাড়া, থানা-বোদা, জেলা-পঞ্চগড় সহ পঞ্চগড় হাটে গরু ক্রয়ের জন্য যান। গরু ক্রয় করতে না পেরে একই তারিখ বিকাল তিনটার দিকে  পঞ্চগড় হতে বোদার উদ্দেশ্যে বাসযোগে আসার পথে বাসে অজ্ঞান পার্টির সদস্যগণ তাদের পাশের সিটে  বসে। এক পর্যায়ে বাসটি একই তারিখ বিকেল চারটার দিকে বোদা পৌরসভার বোদা বাইপাস মোড়ে এসে থামিলে অজ্ঞান পার্টির সদস্যগণ  জাহাঙ্গীর হোসেনকে চেতনা নাশক ঔষধ প্রয়োগ করে তার নিকট থাকা গরু ক্রয়ের জন্য থাকা নগদ তিন লাখ টাকা হাতিয়ে নিয়ে বাস হতে দ্রুত নেমে যায়এরপর মোস্তফিজুর রহমান বাস থেেেক নামার জন্য তার চাচাতো ভাই জাহাঙ্গীর আলমকে ডাক গিয়ে দেখতে পায় যে সে অজ্ঞান অবস্থায় বাসের সিটে পড়ে আছে এবং তার কাছে গরু ক্রয়ের জন্য র¶িত টাকাগুলি নাই। তাৎক্ষনিক ৯৯৯ এ ফোন দিলে বোদা থানা পুলিশ বোদা পৌরসভার বাইপাস মোড়ে উপস্থিত হয়ে অজ্ঞান পার্টির দুই সদস্যকে আটক করে।এরপর মোস্তাফিজুর রহমান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।     মামলা নং-৩৪, তারিখ-২৬/০৪/২০২৪ ইং। 

এ বিষয়ে বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাম্মেল হক বলেন আসামীদের প্রয়োজনীয় পুলিশ স্কর্টের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।আদালতে ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দি প্রদান করেন।  আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেন।অজ্ঞান পার্টির সদসদের গ্রেফতারের জন্য বোদা থানা পুলিশের বিশেষ অভিযান অব্যাহত আছে। 
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত