কিংবদন্তি গায়িকা সন্ধ্যা মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার উন্নতি

  গ্রামনগর বার্তা রিপোর্ট

প্রকাশ: ৮ ফেব্রুয়ারি ২০২২, ১০:১৭ |  আপডেট  : ৪ মে ২০২৪, ২১:৪৮

কিংবদন্তি গায়িকা সন্ধ্যা মুখোপাধ্যায় করোনা শনাক্ত হওয়ায় বেশ শঙ্কায় ছিলেন চিকিৎসকরা। তবে সোমবার (৭ ফেব্রুয়ারি) অ্যাপোলো হাসপাতালের পক্ষ থেকে জানানো হয় করোনামুক্ত হয়েছেন গায়িকা। সেই সঙ্গে তার শারীরিক সক্রিয়তাও আগের থেকে অনেকটা সন্তোষজনক।

বার্ধক্যজনিত কারণে বিভিন্ন অসুখে ভুগছিলেন প্রবীণ সংগীতশিল্পী।  বাড়িতে পড়ে গিয়েছিলেন। গত ২৭ জানুয়ারি নবতিপর শিল্পীকে গ্রিন করিডর করে এসএসকেএম-এ নেয়া হয়েছিল। সেখানে করোনা রিপোর্ট পজিটিভ আসায় দ্রুত নিয়ে যাওয়া হয় অ্যাপোলো হাসপাতালে।

চিকিৎসকরা জানিয়েছেন, সন্ধ্যা মুখোপাধ্যায় করোনামুক্ত হলেও তার ফুসফুসের সংক্রমণ এখনো পুরোপুরি সারেনি। তার বার্ধক্যজনিত নানা শারীরিক সমস্যা রয়েছে। ঊরুর হাড় ভাঙা। এখনো অপারেশন করার মতো পরিস্থিতি তৈরি হয়নি। তবে তার ফুসফুস ও হৃদযন্ত্রের উন্নতি হয়েছে। সোমবারও রাইলস টিউব ছাড়াই খাবার খেয়েছেন এবং সজ্ঞানে রয়েছেন তিনি।

এদিন হাসপাতালের চিকিৎসকরা জানান, শুরুর দিকে চিকিৎসায় তেমন সাড়া দেননি গায়িকা। হাসপাতালে ভর্তির পর থেকে শারীরিক অবস্থার অবনতি হয়নি। সঙ্কটজনক থাকলেও স্থিতিশীল ছিলেন তিনি। আর বুধবার থেকে ধীরে ধীরে অবস্থার উন্নতি দেখা যায় তাদের। এছাড়া অক্সিজেন সাপোর্ট ছাড়াই রক্তে অক্সিজেনের স্বাভাবিক মাত্রা বজায় থাকছে গায়িকার।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত