ওমর সানী-মৌসুমীর ২৭ বছরের সংসার কি ভাঙছে?

  বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৪ জুন ২০২২, ১০:১৪ |  আপডেট  : ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১৩

সংসারে ভাঙন ধরানোর নেপথ্যে চিত্রনায়ক জায়েদ খানকে দায়ী করছেন ওমর সানী। তিনি বলেছেন, বেশ কিছু দিন ধরে মৌসুমীর সঙ্গে একই ছাদের নিচে থেকেও কোনো কথা হয়নি দুজনের।  নব্বইয়ের দশকে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় জুটি, বাস্তব জীবনেও যাদের ২৭ বছরের দাম্পত্য; সেই ওমর সানী-মৌসুমীর সংসারে বাজছে ভাঙনের সুর।

সানী-মৌসুমীর পাল্টাপাল্টি বক্তব্যে জোরাল হয়েছে প্রায় তিন দশক ধরে অনেকের কাছে আইকন এই দম্পতির সম্পর্ক-ছেদের গুঞ্জন। সানীও বিষয়টি একভাবে স্বীকার করে নিয়েছেন, তিনি বলেছেন, সংসার টিকে থাকবে কিনা- তা নিয়ে আর ভাবছেন না।

সংসারে ভাঙন ধরানোর নেপথ্যে চিত্রনায়ক জায়েদ খানকে দায়ী করছেন ওমর সানী। তিনি বলেছেন, বেশ কিছু দিন ধরে মৌসুমীর সঙ্গে একই ছাদের নিচে থেকেও কোনো কথা হয়নি দুজনের।

অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে গত শুক্রবার রাতে জায়েদ খানকে সানীর চড় মারার খবর আলোচনার জন্ম দেয় দেশজুড়ে। সানীর অভিযোগ, চার মাস ধরে মৌসুমীকে উত্ত্যক্ত করছিলেন জায়েদ। সেই সঙ্গে চলছিল সানী-মৌসুমীর ঘর ভাঙার চেষ্টা।

এর জের ধরেই ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে নিজের ক্ষোভ দমাতে পারেননি সানী। তার অভিযোগ, চড় মারার পর জায়েদ খান পিস্তল বের করে তাকে হত্যার হুমকি দেন। অবশ্য এ ধরনের কোনো ঘটনা ঘটেনি বলে দাবি করছেন জায়েদ খান।

এখানেই থামেনি ঘটনার জের। জায়েদের বিরুদ্ধে লিখিত অভিযোগ রোববার চলচ্চিত্র শিল্পী সমিতিতে জমা দেন সানী।

এর পর দিনই সবাইকে অবাক করে দিয়ে এক অডিও বার্তায় জায়েদের পাশে দাঁড়ান মৌসুমী। আলোচিত এই অভিনেত্রীর দাবি, জায়েদ খানের বিরুদ্ধে সানীর তোলা অভিযোগের কোনো ভিত্তি নেই। জায়েদ খানকে ‘ভালো ছেলে’ হিসেবেও দাবি করেন মৌসুমী।

মৌসুমীর এমন বক্তব্যের পর আরও জটিল হয়েছে পরিস্থিতি। স্ত্রীকে নিয়ে সরাসরি কোনো মন্তব্য না করলেও সানী সাংবাদিকদের সাফ জানিয়ে দেন, তিনি তার আগের অবস্থানেই অটল। তাদের সংসারে ভাঙনের জন্য পুরো দায় জায়েদ খানের।

মৌসুমীর বক্তব্যের পরপরই ওমর সানীর প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি বলেন, ‘আমি যে কথাগুলো বলেছিলাম জায়েদ খান সম্পর্কে, ওই জায়গায় আমি একদমই অটল।

‘মৌসুমী কথা বলেছে, এটা আমি শুনেছি। এ ব্যাপারে আমি কোনো নেগেটিভ কথা, তাকে অসম্মান করে কোনো কথাই বলব না। সে আমার স্ত্রী, সো আমার ফ্যামিলির প্রতি আমার শ্রদ্ধা ভক্তি আছে। আমার সম্মানবোধ আছে।’

এই জটিলতায় সংসার ঝুঁকিতে পড়েছে কিনা এমন প্রশ্নে সানী বলেন, ‘আমাদের (মৌসুমীর সঙ্গে) দেখা হয় না, কথা হয় না দীর্ঘদিন। অভিমান চলছে তার মানে এই নয় সব শেষ হয়ে গেছে।’

‘সানী-মৌসুমীর সংসারে কি ভেঙে যাচ্ছে’- এমন সরাসরি প্রশ্নে সানীর জবাব, ‘এ নিয়ে কোনো কথা বলতে চাই না। ভক্তরা দোয়া করলেই হবে।

‘এত কিছু চিন্তা করার টাইম নাই। এত কিছু চিন্তা করতে গেলে মানুষ পাগল হয়ে যাবে। দরকার নাই।’

জটিলতার বিষয়টি ওমর সানী-মৌসুমী দম্পতির সন্তান ফারদিন ও ফইজাও জানে বলে উল্লেখ করেন সানী।

এ বিষয়ে ফারদিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেছেন, বাবার ওপর রাগ করেছে মা।

এ অবস্থা ধীরে ধীরে ঠিক হয়ে যাবে বলে আশা করছেন ফারদিন। তিনি বলেন, ‘যতটা বড় করে জিনিসটা দেখা হচ্ছে, ততটা বড় এটা না। তাদের মধ্যে কোনো ইস্যু থাকলে সেটা তাদের মধ্যেই সমাধান হয়ে যাবে। সেখানে বাবাকে কেন্দ্র করে যদি বলে থাকে, তাহলে সেটা রাগ থেকেই হয়তো বলেছে।’

তিনি আরও বলেন, ‘আমার ঘরের বিষয় এখনও এত বাজে আকারে পরিণত হয়নি বা হবেও না যেটা নিয়ে এত সংবাদ প্রচার করতে হবে।’

ফারদিন জানান, সোমবার সকালে মৌসুমী যে অডিও বার্তা দিয়েছেন, তা মূলত পুরো বিষয়টাকে শীতল করার জন্য।

তিনি বলেন, ‘আমি মাকে জিজ্ঞেস করেছিলাম ব্যাপারটা নিয়ে। মা বললেন, ঘরের মধ্যে অনেক কিছু নিয়েই মনোমালিন্য থাকে। ছোট বিষয়, বড় বিষয় নিয়ে ইস্যু তৈরি হয়।

‘আম্মু আমাকে আরও বলেছে, এটা যেন আরও বড় করে না হয় সে জন্যই এটা করেছি। যা সমস্যা হবে ঘরে, যা সমাধান হবে তাও ঘরে।’

ওমর সানীর তোলা অভিযোগ জায়েদ খানের দ্বারা ঘটানো সম্ভব বলেও মনে করেন ফারদিন।

ফারদিন বলেন, ‘জায়েদ খান কখনই তাদের (সানী-মৌসুমী) ভালো চায়নি। নির্বাচনের সময় থেকে শুরু হয়েছে। আমাকে হেনস্তা করেছে। শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে, আব্বু-আম্মুকে পাচ্ছে না, আমাকে ধরছে। আমার রেস্টুরেন্টকে আঘাত করে আমাদের ক্ষতি করার চেষ্টা করেছে। যখন আমাকে দিয়ে ফুলফিল হয় নাই, তখন আম্মুকে দিয়ে চেষ্টা করতে চাইছে, আব্বুকে দিয়ে চেষ্টা করতে চাইছে।

‘খারাপ মানুষ যে কোনোভাবে খারাপ কাজটায় সাফল্য পেতে চাইবে।’

এ বিষয়ে মৌসুমী ও জায়েদ খানের বক্তব্য জানার চেষ্টা করেছে । তবে মৌসুমীর ফোন বন্ধ পাওয়া গেছে, আর একাধিক বার কল করা হলেও ফোন ধরেননি জায়েদ খান।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত