এক ছাদের নিচে দেশের চলচ্চিত্র-টেলিভিশন'র সেলিব্রেটিরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১ এপ্রিল ২০২৪, ১৩:৪৮ |  আপডেট  : ১৬ এপ্রিল ২০২৪, ১৮:১৮

দেশের চলচ্চিত্র, টেলিভিশন মিডিয়ার জনপ্রিয় সব সেলিব্রেটিদের সমাগমে জমজমাট হয়ে ওঠে রাজধানীর গুলশানস্থ ভাসাভী’র বিশাল শোরুম। দেশের স্বনামধন্য ফ্যাশন হাউজ ভাসাভী’র ১৯ বছর পূর্তি উৎসবে এক হয়েছিলেন তারা। প্রতিবছরই ঈদের আগে ভাসাভীর জন্মদিন ঘিরে উৎসব মুখর হয়ে ওঠে এই ফ্যাশন হাউজ। কেক কেটে শুরু হয় জন্মবার্ষিকীর মূল আনুষ্ঠানিকতা।

এসময় উপস্থিত ছিলেন ঢাকা-১০ আসনের সংসদ সদস্য ও চিত্রনায়ক ফেরদৌস, প্রখ্যাত চিত্রনায়িকা রোজিনা, চিত্রনায়ক ওমর সানী, নীরব, ইমন, খলনায়ক মিশা সওদাগর, জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা, সঙ্গীতশিল্পী শুভ্রদেব, উপস্থাপক ফারহানা নিশোসহ শোবিজ, রাজনীতি এবং ব্যবসা অঙ্গনের অনেকেই। উপস্থিত তারকারা ভাসাবীর ঈদ কালেকশন ঘুরে দেখেন এবং প্রত্যেকে মুগ্ধতার কথা জানান।

ভাসাবীর ব্যবস্থাপনা পরিচালক কামাল জামান বলেন, প্রতিষ্ঠার শুরু থেকেই সুনামের সাথে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করে আসছে ভাসাভী ফ্যাশন হাউজ। পরবর্তীতে জুয়েলারী যুক্ত করা হয় ভাসাভীতে। এক্সক্লুসিভ কালেকশনস এবং কোয়ালিটি ধরে রাখাই ভাসাভীর বিশেষত্ব। এবার ঈদ কেন্দ্র করেও ভাসাভী বরাবরের মত সেই ধারাবাহিকতা ধরে রেখেছে। শিশু-কিশোর, নারী-পুরুষ থেকে শুরু করে ফ্যাশন সচেতন সব বয়সি মানুষের জন্য বিভিন্ন পোশাকে সমৃদ্ধ ভাসাভীতে আগত অতিথিরাও এই ফ্যাশন হাউজের বিশেষত্ব তুলে ধরেন।

 

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত