‘আমি অসুস্থতাটি স্থিতিশীল অনুভব করছি'

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ আগস্ট ২০২২, ১০:৩৯ |  আপডেট  : ৬ মে ২০২৪, ১৬:০৭

সম্প্রতি দ্বিতীয়বারের মতো করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন। নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন তিনি।

তবে তার শারীরিক অবস্থা তেমন জটিল নয়, স্থিতিশীল। সামাজিক মাধ্যমে তিনি নিজেই এমনটি জানিয়েছেন। ৭৯ বছর বয়সী এই অভিনেতা লেখেন, ‘আমি অসুস্থতাটি স্থিতিশীল অনুভব করছি। ’
 
এছাড়া ‘বিগ বি’ জানান, তিনি একাই এখন তার ঘরের সব কাজ করছেন। কারো সাহায্য ছাড়া নিজেই চিকিৎসা সংক্রান্ত সবকিছু চালিয়ে যাচ্ছেন।  

গত ২৩ আগস্ট দ্বিতীয়বারের মতো করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর জানান অমিতাভ বচ্চন। তবে তার করোনার কোনো উপসর্গ আছে কিনা, শারীরিক অবস্থা কেমন আছে, সে বিষয়ে বিস্তারিত কিছু জানাননি। কিন্তু কয়েকদিনের মধ্যে যারা তার সংস্পর্শে এসেছেন তাদেরকে টেস্ট করানোর অনুরোধ করেছেন।  

এর আগে ২০২০ সালে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন অমিতাভ। ওই সময় অভিনেতাকে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। সেখানে দু’সপ্তাহের বেশি চিকিৎসাধীন ছিলেন তিনি।  

সেই সময় অমিতাভের ছেলে অভিষেকের করোনা রিপোর্ট পজিটিভ এসেছিল। এরপর অভিষেকের স্ত্রী ঐশ্বরিয়া রাই বচ্চনও করোনায় আক্রান্ত হয়েছিলেন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকেও হাসপাতালে ভর্তি করা হয়েছিল। 

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত