অভিনয়শিল্পী সংঘের সভাপতি নাসিম-সম্পাদক রওনক

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২২, ১০:১৯ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ০৭:৪১

বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে টেলিভিশন অভিনয়শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘের নির্বাচনের ভোটগ্রহণ শেষে ফলাফল প্রকাশ হয়েছে। শুক্রবার (২৮ জানুয়ারি) রাত ১০টার দিকে নির্বাচন কমিশন থেকে ফলাফল প্রকাশ করা হয়।

নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন দুই মেয়াদে সফল সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম এবং সাধারণ সম্পাদক এম এম কামরুল হাসান (রওনক হাসান)। আর সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন আনিসুর রহমান মিলন, সেলিম মাহবুব ও ইকবাল বাবু।

যুগ্ন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নাজনীন হাসান চুমকী ও জামিল হোসেন। সাংগঠনিক সম্পাদক পদে জয়ী হয়েছেন সাজু খাদেম, অর্থ সম্পাদক পদে মুহাম্মদ নূর এ আলম (নয়ন), দপ্তর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অপু, আইন ও কল্যাণ সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর, প্রচার ও প্রকাশনা পদে প্রাণ রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সুজাত শিমুল।

এছাড়া কার্যনির্বাহী সদস্য ৭টি পদের জয়ী হয়েছেন হাফিজুর রহমান (হিমে হাফিজ), সূচনা সিকদার, আইনুন পুতুল, শামস সুমন, আশরাফুল আলম খান (আশরাফুল আশীষ),  তানভীর মাসুদ ও মাজনুন মিজান।

এর আগে শুক্রবার সকাল ৯টায় শুরু হয়ে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলে ভোটগ্রহণ। নির্বাচনে কোনো বিশৃঙ্ক্ষলার খবর পাওয়া যায়নি। আইনশৃঙ্ক্ষলা বাহিনীর কঠোর নিরাপত্তায় উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শেষ হয় অভিনয়শিল্পী সংঘের।

এবারের নির্বাচনে ভোটার ছিলেন ৭৪৮ শিল্পী সদস্য। এই নির্বাচনে এবার কোনো প্যানেল ছিল না। নতুন নেতৃত্বের উদ্দেশ্যে মোট ২১টি পদে নির্বাচন করেন ৪৮ জন প্রার্থী। এদের সবাই স্বতন্ত্র প্রার্থী।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত