১০ ডিসেম্বর শ্রীনগর প্রেস ক্লাবের নির্বাচন

  মোঃ নজরুল ইসলাম, শ্রীনগর প্রতিনিধি:

প্রকাশ: ৩ ডিসেম্বর ২০২১, ২১:০০ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০৯:০১

আগামী ১০ ডিসেম্বর শ্রীনগর প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রেস ক্লাবের সভাপতি মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে শুক্রবার বিকালে শ্রীনগর প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় ২০২০-২১ ইং কার্যসময়ের কমিটির মেয়াদ শেষ হওয়ায় তা বিলুপ্ত ঘোষনা করেন। কমিটি বিলুপ্তের আগে সর্ব সম্মতিক্রমে ২১ সদস্য বিশিষ্ট ভোটার তালিকা চুড়ান্ত করা হয়। তাদের ভোটে আগামী ১০ ডিসেম্বর সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

সকল সদস্যদের সম্মতিক্রমে শ্রীনগর প্রেস ক্লাবের উপদেষ্টা ও সাবেক সভাপতি মোঃ হাফিজুল ইসলাম খানকে নির্বাচন কমিশনার ও মোঃ আনোয়ার হাসানকে নির্বাচন কমিশনার হিসাবে ঘোষণা করা হয়। এসময় তাদের কাছে  চুড়ান্ত হওয়া ২১ সদস্য বিশিষ্ট ভোটার তালিকা,প্রেস ক্লাবের গঠনতন্ত্র ও রেজুলেশন বহি হস্তান্তর করা হয়। 

এ সময় আরো উপস্থিত ছিলেন সিজুয়ে কিন্ডার গার্টেনের প্রতিষ্ঠাতা মো. শাহে আলম ও দৈনিক জনতা পত্রিকার শ্রীনগর উপজেলা প্রতিনিধি নূর মোহাম্মদ শাহিন সহ শ্রীনগর প্রেস ক্লাবের সকল সদস্যবৃন্দ।

ভোটার তালিকার সদস্যদের মধ্যে আগ্রহীগন আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত শ্রীনগর প্রেস ক্লাবের নির্বাচন কমিশনার হাফিজুল ইসলাম খানের মেইলে আবেদন করতে পারবেন। 
 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত