১০ ডিসেম্বর শ্রীনগর প্রেস ক্লাবের নির্বাচন

প্রকাশ : 2021-12-03 21:00:25১ |  অনলাইন সংস্করণ

  নিউজ ডেস্ক   

১০ ডিসেম্বর শ্রীনগর প্রেস ক্লাবের নির্বাচন

আগামী ১০ ডিসেম্বর শ্রীনগর প্রেস ক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রেস ক্লাবের সভাপতি মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে শুক্রবার বিকালে শ্রীনগর প্রেস ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় ২০২০-২১ ইং কার্যসময়ের কমিটির মেয়াদ শেষ হওয়ায় তা বিলুপ্ত ঘোষনা করেন। কমিটি বিলুপ্তের আগে সর্ব সম্মতিক্রমে ২১ সদস্য বিশিষ্ট ভোটার তালিকা চুড়ান্ত করা হয়। তাদের ভোটে আগামী ১০ ডিসেম্বর সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হবে।

সকল সদস্যদের সম্মতিক্রমে শ্রীনগর প্রেস ক্লাবের উপদেষ্টা ও সাবেক সভাপতি মোঃ হাফিজুল ইসলাম খানকে নির্বাচন কমিশনার ও মোঃ আনোয়ার হাসানকে নির্বাচন কমিশনার হিসাবে ঘোষণা করা হয়। এসময় তাদের কাছে  চুড়ান্ত হওয়া ২১ সদস্য বিশিষ্ট ভোটার তালিকা,প্রেস ক্লাবের গঠনতন্ত্র ও রেজুলেশন বহি হস্তান্তর করা হয়। 

এ সময় আরো উপস্থিত ছিলেন সিজুয়ে কিন্ডার গার্টেনের প্রতিষ্ঠাতা মো. শাহে আলম ও দৈনিক জনতা পত্রিকার শ্রীনগর উপজেলা প্রতিনিধি নূর মোহাম্মদ শাহিন সহ শ্রীনগর প্রেস ক্লাবের সকল সদস্যবৃন্দ।

ভোটার তালিকার সদস্যদের মধ্যে আগ্রহীগন আগামী ৭ ডিসেম্বর পর্যন্ত শ্রীনগর প্রেস ক্লাবের নির্বাচন কমিশনার হাফিজুল ইসলাম খানের মেইলে আবেদন করতে পারবেন।