সিরাজদিখানে ভোটের ফল ঘোষণার পরে হামলা-ভাঙচুর

  সিরাজদিখান (মুন্সিীগঞ্জ) প্রতিনিধি

প্রকাশ: ২৮ ডিসেম্বর ২০২১, ১৮:৪৯ |  আপডেট  : ৩ মে ২০২৪, ১২:০৪

মুন্সিগঞ্জ সিরাজদিখান উপজেলায় ইউপি নির্বাচনের ফল ঘোষণার শেষে রেজাল্ট সীট দেওয়ার সময় ভোটকে কেন্দ্র হামলা, ভাঙচুর ও সংঘর্ষের  ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার দুপুরে সিরাজদিখান থানায় লিখিত অভিযোগ হয়েছে।  গত রোববার রাত সাড়ে ৫টার দিকে সিরাজদিখান উপজেলার বাসাইল ইউনিয়নের বাসাইল উচ্চ  বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।  

ওই কেন্দ্রে দায়িত্বরত এস আই রাসেল ফকির বলেছেন, সকাল ৮া থেকে বিকাল ৪টা পর্য়ন্ত সুষ্ঠু ভোট গ্রহনের পর রেজাল্ট হলে রেজাল্ট সীট প্রার্থীদের হস্তান্তর করার সময় পরাজিত প্রার্থীর লোকজনভোটকে কেন্দ্র হামলা, ভাঙচুর করেন । তার দেওয়া তথ্য অনুযায়ী, মাসুদ রানা সুমন মাঝিসহ ৩০/৩৫ জন রামদা,লোহার রড,চাপাতি,হকিস্টিক,বাশের লাঠিসহ  দেশীয় অস্ত্রের সজ্জিত হয়ে কেন্দ্রের ভেতরে হামলা করে ভোটকে কেন্দ্রে হামলা, ভাঙচুর  এবং মাসুদ রানা সুমন মাঝির নির্দেশে  বিজয়ী মেম্বার মোঃ আইয়ুব খানের সমর্থক দুলাল শেখ কে (৪০) মারপিট করে নিলাফুলা জখম করে।   

কেন্দ্রের নিয়োজিত প্রিজাইডিং অফিসার মোঃ নাছির উদ্দিন বলেন, ভোট গননা শেষে রেজাল্ট সিট প্রার্থীদের দিয়ে কেন্দ্রে রেজাল্ট সীট ঝুলানোর সময়  পরাজিত প্রার্থী বিজয়ী প্রার্থীর উপর হামলা করে এবং ভোটকেন্দ্রে হামলা ভাঙচুর করেন। তার কেন্দ্রে তালা মার্কা প্রার্থী মো. আইয়ুব খান ১০৭৮ ভোট ও মোরগ  মার্কা প্রার্থী মাসুদ রানা সুমন মাঝি ৮৭৭ ভোট পেয়েছেন। মাসুদ রানা সুমন মাঝি বলেন, মোবাই ফোনে কথা বলতে চাননি তিনি বলেন আমি কোন ভাংচুর করিনি । 

এ ব্যাপারে সিরাজদিখান থানার অফিসার্স ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন বলেন, বাসাইল উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে হামলা, ভাঙচুর ঘটনায় আজ মঙ্গলবার দুপুরে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত