সাবেক প্রেমিকের বিয়েতে শুভেচ্ছায় যা জানালেন দীপিকা-ক্যাটরিনা

  বিনোদন ডেস্ক

প্রকাশ: ১৫ এপ্রিল ২০২২, ১০:১৮ |  আপডেট  : ২১ এপ্রিল ২০২৪, ২১:২৫

মান-অভিমান-তিক্ততা, সবই এখন অতীত! সাবেক প্রেমিকের বিয়েতে শুভেচ্ছা জানালেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ।

একটা সময় রণবীর কাপুরের সঙ্গে দীপিকা পাড়ুকোনের প্রেম ছিল বলিউডের চর্চার বিষয়। পরবর্তীতে দীপিকাকে ছেড়ে ক্যাটরিনার প্রেমে মজেছিলেন রণবীর। এমনকি ক্যাটকে বিয়ে করবার কথাও বলেছিলেন প্রকাশ্যে। এরপর ক্যাটরিনাকে ছেড়ে আলিয়ার প্রেমে পড়ে যান জনপ্রিয় এই বলিউড তারকা। 

ক্যাটরিনার মন ভেঙেছিল দুই তরফে। কারণ নিজের ‘বিএফএফ’-এর সঙ্গে বয়ফ্রেন্ডের রোম্যান্স মেনে নিতে পারেননি তিনি। পরিচিত মহলে রণবীর-আলিয়া সম্পর্ক নিয়ে ক্ষোভও উগরে দিয়েছিলেন ক্যাট, এমনটাও শোনা যায়। কিন্তু সেসব এখন অতীত। প্রাক্তনরা বন্ধু হতে পারে না- এই ধারণা আগেই ভেঙেছেন দীপিকা। রণবীর-আলিয়ার সঙ্গে সৌহার্দপূর্ণ সম্পর্ক বজায় রাখতে চান ক্যাটরিনাও।

তাই তো বৃহস্পতিবার রণবীর-আলিয়ার প্রেমমাখা ছবি দেখে অতীতের তিক্ততা নয়, বরং ভালোবাসা আর শুভেচ্ছা উজাড় করে দিয়েছেন দীপিকা ও ক্যাটরিনা। বলিউডের ‘ক্যাসিনোভা’ রণবীর এখন ‘হ্যাপিলি ম্যারেড’। আলিয়া নিজের অফিসিয়্যাল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে রণবীরের সঙ্গে একগুচ্ছ বিয়ের ছবি পোস্ট করেছেন, সেখানেই আদুরে মন্তব্য করেন নায়কের দুই প্রাক্তন প্রেমিকা।

দীপিকা রণবীর ও আলিয়ার জন্য লিখেছেন, “তোমাদের দু’জনকে আগামী জীবনের জন্য অনেক ভালোবাসা পাঠালাম।”

অন্যদিকে ক্যাটরিনার বার্তা, “দু’জনকে অনেক অনেক শুভেচ্ছা। ভালোবাসা আর আনন্দ পাঠালাম।”

উল্লেখ্য, দীপিকা, ক্যাটরিনা দুজনেই ব্যক্তিগত জীবনে অনেকখানি এগিয়ে গিয়েছেন। দুই নায়িকার এখন ভরা সংসার। রণবীরের সঙ্গে প্রেম ভাঙার পর বলিউডের অপর রণবীর (সিং)-এর প্রেমে পড়েন দীপিকা। দীর্ঘ পাঁচ বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১৮ সালে সূদূর ইতালিতে ডেস্টিনেশন ওয়েডিং সেরেছিলেন দীপিকা।

অন্যদিকে রণবীরের সঙ্গে ব্রেকআপের পর ক্যাটের ভাঙা মন জোড়া লাগান ভিকি কৌশল। গত বছরের ডিসেম্বরে রাজস্থানে রাজকীয় বিয়ে সেরেছে ‘ভিক্যাট’।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত