লৌহজংয়ে বোন জামাইসহ ছাত্রলীগ নেতার রহস্যজনক মৃত্যু 

  লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি 

প্রকাশ: ২০ নভেম্বর ২০২২, ২১:৩৭ |  আপডেট  : ৩০ এপ্রিল ২০২৪, ১২:৩০

মুন্সীগঞ্জের লৌহজংয়ে বোনজামাইসহ এক ছাত্রলীগ নেতার রহস্যজনক মৃত্যু হয়েছে। মারা যাওয়া ছাত্রলীগ নেতার নাম মো. শাওন বেপারী (২০)। সে উপজেলার কুমারভোগ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এবং লোকমান বেপারীর ছেলে। মারা যাওয়া অপর ব্যক্তি মো. রাজিব (৩৭) সম্পর্কে শাওনের ফুপাতো বোনজামাই। তবে তাদের মৃত্যু ঘিরে রহস্য তৈরি হয়েছে। স্বজনরা বলছেন, সিঙারা-পুরী খেয়ে তাঁরা মারা গেছেন। কিন্তু কেউ কেউ বলছেন নেশা জাতীয় কিছু খেয়ে তাদের দু'জনের মৃত্যু হয়েছে।
     
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত শনিবার সন্ধ্যায় ছাত্রলীগ নেতা শাওন বোনজামাইসহ চার বন্ধুকে নিয়ে শিমুলিয়া ঘাটের রেস্তোরাঁয় খেতে যান। সেখান থেকে বাসায় ফিরে সবাই রাতভর বমি করে। অবস্থার অবনতি হলে পরদিন শনিবার সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শাওন ও রাজিবের মৃত্যু হয়। ময়নাতদন্ত শেষে রাজিবের লাশ নারায়ণগঞ্জে ও শাওনের লাশ লৌহজংয়ের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। বাকি চারজনের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক ও দুজন আশঙ্কামুক্ত বলে স্বজনরা জানিয়েছেন। 
     
এদিকে মারা যাওয়া শাওন-রাজিবরা কোন রেস্তোরাঁয় খাওয়া-দাওয়া করেছেন সেটি জানা যায়নি। আজ রবিবার রাত সাড়ে আটটার দিকে এ প্রতিবেদন লেখার সময় শাওনের লাশ গ্রামের বাড়িতে দাফনের প্রস্তুতি নেওয়া হচ্ছিল। 

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত