মেট্রোরেলের টিকিট বিক্রির মেশিনে ত্রুটি দেখা দিয়েছে

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২ জানুয়ারি ২০২৩, ১২:৫৫ |  আপডেট  : ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩২

মেট্রোরেলের আগারগাঁও স্টেশনের টিকিট বিক্রির মেশিনে ত্রুটি দেখা দিয়েছে। আজ সোমবার সকাল ৮টা ৫০ মিনিটের দিকে এই যান্ত্রিক ত্রুটি দেখা দেয়।

আগারগাঁও স্টেশনে মোট তিনটি টিকিট বিক্রির মেশিন রয়েছে। এগুলো থেকে যাত্রীরা স্বয়ংক্রিয়ভাবে টিকিট কিনতে পারেন। এ ছাড়া এই স্টেশনে টিকিট বিক্রির তিনটি সাধারণ কাউন্টার রয়েছে। বিক্রয়কর্মীদের সহায়তায় এগুলো থেকে টিকিট কেনা যায়।

স্টেশনটিতে টিকিট বিক্রির মেশিন তিনটি পাশাপাশি অবস্থিত। আজ সকাল ৮টা ৫০ মিনিটের দিকে প্রথমে মাঝের মেশিনে ত্রুটি দেখা দেয়। পরে ত্রুটি দেখা দেয় পশ্চিম ও পূর্ব পাশের মেশিনে।

সকাল থেকে স্টেশনে অবস্থান করে দেখা যায়, ত্রুটির কারণে মেশিন তিনটির সব কটি টানা বন্ধ থাকছে না। একটি বন্ধ থাকছে, ঠিক করা হচ্ছে, আবার বন্ধ হয়ে যাচ্ছে। এভাবেই চলছে।

সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত দেখা যায়, অধিকাংশ সময় দুটি মেশিন বন্ধ থেকেছে, একটি চলেছে। এই সময়ে একসঙ্গে তিনটি মেশিন চলেনি।

মেশিন বিকল হয়ে গেলে কখনো মনিটর বন্ধ হয়ে যায়। আবার কখনো মনিটরে ভেসে ওঠে, ‘এই মেশিনটি কিছু সময়ের জন্য বিকল আছে। অনুগ্রহ পূর্বক অন্য মেশিন ব্যবহার করার জন্য অনুরোধ করা হলো অথবা টিকিট অফিসে যোগাযোগ করুন।’

আবার কখনো মনিটরে লেখা ভাসছে, ‘লেনদেন প্রক্রিয়াটিতে ত্রুটি আছে। সাহায্যের জন্য অপেক্ষা করুন। সাময়িক অসুবিধার জন্য দুঃখিত।’

দুটি মেশিন যখন বন্ধ থাকছিল, তখন অন্যটির সামনে যাত্রীদের সারি দীর্ঘ হয়ে যাচ্ছিল। আবার তখন সাধারণ কাউন্টার থেকেও টিকিট বিক্রি করা হচ্ছিল।

আজ আগারগাঁও স্টেশনে যাত্রীর চাপ তুলনামূলক কম। এ কারণে তেমন কোনো বিশৃঙ্খলা হয়নি।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত