মিশা ভাইকে মিস করবো: তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জায়েদ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ২৯ জানুয়ারি ২০২২, ০৯:৫১ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ১৫:০১

শিল্পী সমিতির বিগত দুই মেয়াদের সভাপতি মিশা সওদাগরের সঙ্গে কাঁধ কাঁধ মিলিয়ে কাজ করেছেন সাধারণ সম্পাদক জায়েদ খান। এবছরও এমন পরিকল্পনাই ছিলো। কিন্তু ভোটের মাঠে জায়েদ বিজয়ী হলেও পরাজয় বরণ করেছেন সভাপতি প্রার্থী মিশা সওদাগর।

শনিবার ভোর পৌনে ছয়টায় নির্বাচনের ফলাফল ঘোষণার পর তাই কিছুটা ভারাক্রান্ত টানা তৃতীয়বার সাধারণ সম্পাদক বিজয়ী জায়েদ খান। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জানালেন, আমার প্যানেলের সভাপতি প্রার্থী মিশা ভাইকে মিস করবো। তার সাথে দুই টার্মে চার বছর কাজ করেছি। আমাদের আন্ডারস্ট্যান্ডিং খুব ভালো ছিল।

ইলিয়াস কাঞ্চনের সাথে নতুন জুটি প্রসঙ্গে জায়েদ খান বলেন, মিশা ভাইয়ের সাথে একটা সেটআপ ছিল। সেটা খুব মিস করবো। কাঞ্চন ভাই উপদেষ্টা হিসেবে আমাদের সাথে কাজ করেছেন। তিনি আগে সাধারণ সম্পাদকও ছিলেন। তার অভিজ্ঞতা আছে। আশা করি একসাথে শিল্পীদের স্বার্থে কাজ করতে পারবো। ডিপজল ভাই, রুবেল ভাইসহ আমাদের প্যানেলের সিনিয়ররা নির্বাচিত হয়েছেন। এতে কাজ করা সুবিধে হবে।

প্রতিদ্বন্দ্বী প্রার্থী নিপুণ প্রসঙ্গে তিনি বলেন, তার জন্য শুভকামনা। সে প্রথমবার নির্বাচন করে ভালো করেছে। আশা করি কাজের ক্ষেত্রে তার সহযোগিতা পাবো।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে নানা অপপ্রচার নিয়ে বারবার দৃষ্টি আকর্ষণ করে শিল্পী সমিতির এ নেতা বলেন, আমার সাথে যা হয়েছে সেগুলো অন্যায় হয়েছে। আমিও মানুষ। ভুল-ত্রুটি হলে গঠনমূলক সমালোচনা করে শুধরে দেবেন। কিন্তু এভাবে ব্যক্তি আক্রমণ অন্যায়। সেটি থেকে সবাইকে বিরত থাকার অনুরোধ করছি।

নিজের বিজয়ী হওয়া প্রসঙ্গে জায়েদ বলেন, আমি যদি কাজ না করতাম, তাহলে শিল্পীরা ভোট দিয়ে টানা তৃতীয়বারের মতো নির্বাচিত করতেন না।

এবছর জায়েদ খান ১৭৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী চিত্রনায়িকা নিপুণ পেয়েছেন ১৬৩ ভোট।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত