মহামান্য রাষ্ট্রপতির সাথে সবুজ আন্দোলন’র নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

  প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশ: ২ এপ্রিল ২০২৩, ২১:১২ |  আপডেট  : ৫ মে ২০২৪, ০৬:৪৮

পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলন প্রতিষ্ঠাকালীন সময় থেকে জলবায়ু পরিবর্তনের নেতিবাচক প্রভাব সম্পর্কে জনসচেতনতা তৈরিতে কাজ করছে। রাষ্ট্রের পক্ষে আন্তর্জাতিক জলবায়ু তহবিল আদায়ের জন্য নিয়মিত সভা—সেমিনার আয়োজন করে দেশে ও বিদেশে জনসমর্থন তৈরির চেষ্টা করা হচ্ছে। এছাড়াও নিয়মিত বৃক্ষরোপণ কর্মসূচি সহ পরিবেশগত সমস্যা সম্পর্কে নিয়মিত কর্মকাণ্ড বাস্তবায়ন করছে সবুজ আন্দোলন।

আজ ২ এপ্রিল বাংলাদেশের ২০ তম নতুন মহামান্য রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিন চুপ্পুর সাথে সৌজন্য সাক্ষাৎ করেন সবুজ আন্দোলনের নেতৃবৃন্দ। উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও পরিচালনা পরিষদের চেয়ারম্যান বাপ্পি সরদার, পরিচালক অধ্যক্ষ নাদিয়া নূর তনু, অভিনেতা উদয় খান, কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সহ—সাংগঠনিক সম্পাদক ও এন কবির গ্রুপের চেয়ারম্যান হাজী মোঃ নুরুল কবির, আজাদ ইসলাম, কেন্দ্রীয় নারী পরিষদের যুগ্ম আহ্বায়ক মহিলা ভাইস চেয়ারম্যান রিতু আক্তার ও কার্যনির্বাহী পরিষদের সদস্য এবং ড্রিমওয়াল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক নুরুল ইসলাম।

সবুজ আন্দোলনের চেয়ারম্যান বাপ্পি সরদার, মহামান্য রাষ্ট্রপতিকে সংগঠনের সার্বিক কার্যক্রম সম্পর্কে অবগত করেন এবং সার্বিক সহযোগিতা কামনা করেন। এ সময় মহামান্য রাষ্ট্রপতি দেশের গণতন্ত্র ও মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে সার্বিক কার্যক্রম পরিচালনার পরামর্শ দেন।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত