বাগেরহাটে বৃদ্ধকে গলা কেটে হত্যা, গ্রেফতার ৪

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ১৬ মে ২০২১, ২০:১২ |  আপডেট  : ২৯ আগস্ট ২০২৪, ২৩:০৩

বাগেরহাটের মোল্লাহাটে পূর্ব শত্রুতার জেওে মোঃ ইউসুফ শেখ (৭৫) নামের এক বৃদ্ধকে কুপিয়ে, গলা কেটে ও শ্বাসরোধ করে হত্যা করেছে দূর্বৃত্তরা। শুক্রবার (১৪ মে) ফজরের আজানের আগ মুহুর্তে মোল্লাহাট উপজেলার হাড়িদাহ গ্রামে নিজ বাড়িতে হত্যার শিকার হন তিনি। বাগেরহাট সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে নিজ বাড়িতে মোঃ ইউসুফ শেখের মরদেহ দাফন করা হয়েছে। হত্যার পরের দিন শনিবার (১৫মে) নিহত ইউসুফ শেখের ভাইয়ের ছেলে ইনছান শেখ বাদী হয়ে ৭২ জনকে আসামী করে মোল্লাহাট থানায় মামলা দায়ের করেছেন। ওই দিনই এজাহার নামীয় চারজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে পুলিশ। নিহত ইউসুফ শেখ হাড়িদাহ গ্রামের মৃত রুঙ্গু শেখের ছেলে।

গ্রেফতারকৃতরা হলেণ, মোল্লাহাট উপজেলার হাড়িদাহ গ্রামের আইয়ুব আলী ফকির (৪০), আক্কাস আলী মোল্লা (৫৫), মোহাম্মাদ আলী ফকির (৪৫) এবং এখালছ (৪৮)।

মামলার বাদী ইনছান শেখ বলেন, স্থানীয় আবেদ আলী মোল্লা ও রশীদ শেখের মধ্যে দীর্ঘদিন ধরে একটি বিরোধ চলে আসছিল। আবেদ আলী মোল্লা ও তার লোকজনের সাথে আমাদের পরিবারের সম্পর্ক ভাল। সেই অপরাধে রশীদ শেখের লোকজন হামলা করে আমার চাচাকে হত্যা করেছে। আমরা এর সঠিক বিচার চাই।

মোল্লাহাট থানার ওসি তদন্ত জগন্নাত কুমার চন্দ্র বলেন, ময়না তদন্ত শেষে নিহতের মরদেহের তার পরিবারের কাছে হস্তান্তর করেছি। নিহতের শরীরের বিভিন্ন স্থানে ধোরালো অস্ত্রের কোপের চিহ্ন ছিল। তার গলারও কিছু অংশ কাটা ছিল। শরীরের বিভিন্ন স্থানে অন্য আঘাতেরও চিহ্ন পাওয়া গেছে। এরপরেও ময়নাতদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর সঠিক কারণে আমরা জানতে পারব।  নিহতের ভাতিজা করা মামলায় এজাহারভুক্ত চার আসামীকে আমরা গেফতার করেছি। অন্য আসামীদের গ্রেফতারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত