বাগেরহাটে চেতনানাশক স্প্রে করে শিশুকে অপহরণের চেষ্টা

  স্টাফ রিপোটার,বাগেরহাট

প্রকাশ: ১১ মে ২০২২, ১৩:৩৬ |  আপডেট  : ১৯ মে ২০২৪, ২০:৫৭

বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় মিনহাজুল ইসলাম (১২) নামের ৬ষ্ঠ শ্রেণিতে পড়া এক শিক্ষার্থীর নাকে চেতনা নাশক স্প্রে করে অপহরণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। রবিবার সন্ধ্যার দিকে উপজেলার উত্তর কুলিয়া গ্রামের রাস্তায়। মিনহাজুল ইসলাম কোদালিয়া ইউনিয়নের দত্তডাঙ্গা গ্রামের মোল্লা বাশারের ছেলে। মিনহাজুল দারিয়ালা কাচনা কুশলা মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। উত্তর কুলিয়া গ্রামে নানা বাড়িতে থেকে সে লেখাপড়া করে।

মিনহাজুল ইসলামের পিতা মোল্লা আবুল বাশার বলেন, রবিবার সন্ধ্যায় আমার ছেলে মিনহাজ মাগরীবের নামাজ পড়ে নানা বাড়ির দিকে যাচ্ছিলো। হঠাৎ কয়েকজন দুর্বৃত্ত পেছন থেকে মিনহাজের নাকে চেতনানাশক স্প্রে করে অচেতন করে একটি পিকআপে করে নিয়ে যায়। এখানে মিনহাজের জ্ঞান ফিরলে সে ওই রাতে কৌশলে পিকআপ থেকে নেমে অসুস্থ অবস্থায় বাড়িতে ফিরে আসে। পরে তার শরীরিক অবস্থা খারাপ হলে প্রথমে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য সোমবার গোপালগঞ্জ সদর হাসপালে নিয়ে ভর্তি করা হয়। এ ঘটনায় মোল্লাহাট থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

এ বিষয়ে মোল্লাহাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাশ বলেন, অপহরণ চেষ্টার শিকার মিনহাজুল ইসলামের পিতা আবুল বাশার সোমবার দুপুরে মোল্লাহাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ঘটনাটি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত