বাগেরহাটের জেলা প্রশাসকের বদলী আদেশ পুনর্বিবেচনার জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন

  বাগেরহাট প্রতিনিধি

প্রকাশ: ২১ মে ২০২১, ২০:১৮ |  আপডেট  : ১৩ এপ্রিল ২০২৪, ১৮:৪৮

বাগেরহাটের জেলা প্রশাসক আ.ন.ম ফয়জুল হকের বদলী আদেশ পুনর্বিবেচনার জন্য প্রধানমন্ত্রী বরাবর বিভিন্ন সংগঠন আবেদন করেছে। স্বেচ্ছাসেবী সংগঠনের সভাপতি-সাধারণ সম্পাদক স্বাক্ষরিত ওই আবেদন বৃহস্পতিবার ডাকযোগে প্রধাণমন্ত্রী বরাবর প্রেরণ করা হয়েছে। সেই সাথে মন্ত্রী পরিষদ বিভাগেও একই আবেদন দিয়েছেন সংগঠনগুলো।

আবেদনকারী সংগঠনগুলো হচ্ছে, বাগেরহাট জেলা ক্রিড়া সংস্থা, বাগেরহাট জেলা আইনজীবী সমিতি, বাগেরহাট ফাউন্ডেশন, বাগেরহাট প্রেসক্লাব, বাগেরহাট স্বাধীনতা চিকিৎসক পরিষদ, বাগেরহাট জেলা বাস মিনিবাস মালিক সমিতি, বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যান সমিতি, বাগেরহাট জেলা ফুটবল এ্যাসোসিয়েশন, কনজ্যুমার এ্যাসোসিয়েশন অব বাগেরহাট, বাংলাদেশ মহিলা পরিষদ, নিরাপদ সড়ক চাই বাগেরহাট, এলজিইডি ঠিকাদার কল্যান সমিতি, শহীদ রাসেল স্মৃতি সংঘ, রোটারী ক্লাব অব বাগেরহাট, লায়ন্স ক্লাব অব বাগেরহাট গ্রীন, শহীদ ক্লাব ও লাইব্রেরী, রুদ্র নাট্য দল এছাড়াও বেশ কয়েকটি সংগঠন একই দাবি করেছেন। এসব দাবিতে বিভিন্ন দপ্তরে আবেদনের পাশাপাশি নানাভাবে প্রতিবাদও জানিয়েছেন তারা।

বাগেরহাট স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডা. মোশাররফ হোসেন মুক্ত বলেণ, একজন জেলা প্রশাসক যে কতটা মানবিক ও জনপ্রিয় হতে পারেন তার উদাহরণ আ.ন.ম ফয়জুল হক। বাগেরহাটে যোগদান করার পর থেকে বাগেরহাটের মানুষের উন্নয়নে নানা উদ্যোগ নিয়েছেন। পাশাপাশি যে কোন শ্রেণি পেশার মানুষের সংকটের সময় পাশে দাড়িয়েছেন। জেলার মানুষের উন্নয়নে আরও কিছুদিন আ.ন.ম ফয়জুল হককে বাগেরহাটে জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালনের সুযোগ দানের দাবি জানান তিনি।

৩ জানুয়ারি বাগেরহাটের জেলা প্রশাসক হিসেবে যোগদান করেন আ.ন.ম ফয়জুল হক। মাত্র চার মাস ১৫ দিনের মধ্যে ১৬ মে আ.ন.ম ফয়জুল হককে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যান বিভাগে বদলী করা হয়। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত