ফাউল করা শুরু করেছে বিএনপি, লাল কার্ড দেখাতে হবে: কাদের

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০২৩, ১৭:১৯ |  আপডেট  : ২ মে ২০২৪, ০৬:১২

বিএনপির সঙ্গে কোনো আপস নয় জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ফাউল করছে, এদের লাল কার্ড দেখাতে হবে।

শনিবার (২৮ অক্টোবর) দুপুরে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার কেইপিজেড মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় এসব কথা বলেন তিনি। জনসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওবায়দুল কাদের বলেন, লাঠিসোঁটা, রড ও চাল-ডাল ও আটার বস্তা নিয়ে তারা মাঠে নেমেছে। এরা ফাউল করছে, এদের লাল কার্ড দেখাতে হবে। এদের সঙ্গে কোন আপস নয়। এদের বিরুদ্ধে খেলা হবে।

সেতুমন্ত্রী বলেন, জানুয়ারিতে ফাইনাল। আমরা সবাই প্রস্তুত, সবাই ঐক্যবদ্ধ। খেলা হবে। আজকে চট্টগ্রামেও খেলা; ঢাকাও খেলা। খেলা হবে তাহলে। সব রেডি তো সবাই।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, টানেল দেখে জ্বালা যা ভারত, নেপালে ও শ্রীলঙ্কায় হয়নি। শুধু বাংলাদেশে হয়েছে। বাংলাদেশের চট্টগ্রামে হয়েছে। কে করেছে? শেখ হাসিনা করেছেন। যতদিন টানেল থাকবে, ততদিন শেখ হাসিনার নাম থাকবে।

pm_2দলীয় নেতাকর্মীদের উদ্দেশে কাদের বলেন, নিজেরা নিজেদের বিরুদ্ধে চায়ের দোকানে বসে যারা সমালোচনা করবেন; তাদের খোঁজখবর নেওয়া হচ্ছে। তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। দলের শৃঙ্খলা মানতে হবে, না হলে খেলায় জেতা যাবে না। আমরা আজকে দ্বিতীয় মুক্তিযুদ্ধে অবতীর্ণ। আজকে নতুন করে মুক্তিযুদ্ধ করতে হবে। সবার আমলনামা দলীয় সভাপতির কাছে জমা আছে।

চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন- আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা মতিয়া চৌধুরী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন ও ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত