প্রধান শিক্ষকের উপর হামলা, ফুসে উঠছে শিক্ষক সমাজ

  শাহনাজ বেগম, মুন্সিগঞ্জ

প্রকাশ: ২০ নভেম্বর ২০২২, ২১:৫০ |  আপডেট  : ২ মে ২০২৪, ০৭:২১

পশ্চিম সোনারং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমানের উপর গত বৃহস্পতিবার হামলা ও মারধর করে স্থানীয় চুন্নু মাদবর গ্রুপ। এ ঘটনায় মামলাও হয়েছে টঙ্গীবাড়ী থানায়। কিন্তু এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি। এই হামলা ও মারধরের প্রতিবাদে আজ রবিবার মুন্সীগঞ্জ পিটিআইয়ের রুমে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করেন ডিপিএড ২০২২-২৩ শিক্ষাবর্ষের প্রশিক্ষনার্থী শিক্ষকবৃন্দ। এই সময় প্রতিবাদী বক্তব্য রাখেন - শিক্ষক বিকাশ কুমার রায় ও সাদ্দাম হোসেন প্রমূখ।

এর আগে গত শুক্রবার মুন্সিগঞ্জের টঙ্গীবাড়ী উপজেলার পশ্চিম সোনারং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মিজানুর রহমানের উপর হামলা ও মারধরের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন মুন্সীগঞ্জ প্রাথমিক শিক্ষক পরিবার।

শুক্রবার সন্ধ্যায় আয়োজিত উক্ত প্রতিবাদ সভায় উপস্হিত ছিলেন- মুন্সীগঞ্জ সদর উপজেলার প্রধান শিক্ষক সমিতির সভাপতি কে এম সাইফুল্লাহ ভূইয়া, সিনিয়র সহ সভাপতি মোঃ মোজাম্মেল হক, সহ সভাপতি নাহিদ সুলতানা, সাধারণ সম্পাদক মোঃ সামসুল ইসলাম, দপ্তর সম্পাদক রাশেদুল ইসলাম স্বপন, কোষাধ্যক্ষ মোঃ মিজানুর রহমান, সদস্য নূর মোহাম্মদ, আফরোজা খানম, শাহারা বেগম, ইউনুস আলী, ইসতিয়ার, রিজওয়ানা পারভীন, হুমায়ূন কবীর, আহসান হাসান, আক্তার হোসেন, সমীর কুমার বিশ্বাস, আনিসুর রহমান, ফাতেমা জেসমীন, মিজানুর রহমান, আসমা আক্তার, মমতাজ বেগম, বাংলাদেশ প্রাথমিক সহকারী শিক্ষক সমাজ মুন্সীগঞ্জ সদর শাখার সভাপতি মোঃ আজহার উদ্দিন, সহ সভাপতি মোঃ জিয়াউর রহমান, সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক আলী মর্তুজা, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম পিন্টু, সাংগঠনিক সম্পাদক মোঃ সেলিম হোসেন, অর্থ সম্পাদক মোঃ আবু সুফিয়ান প্রমূখ। উল্লেখ গত বৃহস্পতিবার উক্ত প্রধান শিক্ষকের উপর হামলা ও মারধর করে স্থানীয় চুন্নু মাদবর গ্রুপ। 

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত