পাপারাজ্জির পায়ের উপর কারিনার গাড়ির চাকা, ক্ষুব্ধ নেট পাড়া (ভিডিও)

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ: ৫ এপ্রিল ২০২২, ১৩:৩৯ |  আপডেট  : ৫ মে ২০২৪, ০৪:০৬

ক'দিন আগেই দুর্ঘটনার শিকার হয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। আর তাকে দেখতে গিয়ে আরও একটা ছোট অঘটন ঘটিয়ে ফেলতে যাচ্ছিলো আরেক তারকা কারিনা কাপুর খানের ড্রাইভার। 

বান্ধবী মালাইকাকে দেখতে গতকাল (৪ মার্চ) তার বাসায় গিয়েছিলেন কারিনা। এ অভিনেত্রীকে লেন্সবন্দি করার হুড়োহুড়িতে দুর্ঘটনার কবলে পড়েন এক ছবি শিকারি। কারিনার গাড়ির চাকা উঠে যায় তার পায়ের উপর। যা দেখে চিৎকার করে উঠেন কারিনা নিজেও। ড্রাইভারের উদ্দেশে তিনি বলেন, ‘পেছনে যাও, পিছিয়ে যাও’।

আর পাপারাজ্জিকে কারিনা বলেন, ‘সামলে চলো ভাই। তোমরা এমন দৌড়াদৌড়ি করো না প্লিজ। কেন দৌড়াচ্ছো?’ আহত চিত্র শিকারি ঠিক আছেন কিনা, সেই খোঁজও নেন কারিনা। তবে দ্রুত গাড়িতে উঠে যান।

আর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আসার পরপরই শুরু হয় সমালোচনা। বেশিরভাগই বলছেন, ‘সেলিব্রেটিদের ছবি তুলতে গিয়ে জীবনের ঝুঁকি নেওয়ার কোনও মানে হয় না’। 

আবার কেউ কেউ কারিনাকে কটাক্ষ করতেও ছাড়েননি। অভিনেত্রীর আরও বেশি সংবদেনশীল হওয়া উচিত ছিল আহত পাপারাজ্জির প্রতি, এমন মন্তব্য তাদের।

প্রসঙ্গত, পুনে-মুম্বই হাইওয়েতে শনিবার (২ এপ্রিল) রাতে আহত হন মালাইকা। মুম্বাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। রবিবার সকালে ছুটি পান মালাইকা, তাকে বাড়ি নিয়ে আসেন বয়ফ্রেন্ড অর্জুন কাপুর।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত