নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ ওয়ানডেতে অধিনায়ক শান্ত, ফিরলেন অনেকেই

  ক্রীড়া ডেস্ক

প্রকাশ: ২৫ সেপ্টেম্বর ২০২৩, ১১:০৩ |  আপডেট  : ৩ মে ২০২৪, ০৯:৪৫

অধিনায়ক হিসেবে দলে ফিরতে যাচ্ছেন নাজমুল হোসেন শান্ত। এশিয়া কাপের প্রথম দুই ম্যাচ খেলেই ইনজুরির কারণে ছিটকে গিয়েছিলেন শান্ত। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার তৃতীয় ওয়ানডে ম্যাচ দিয়ে আবারও মাঠে ফিরছেন তিনি।

বিশ্বকাপের আগে এই ম্যাচ থেকে বিশ্রাম দেয়া হয়েছে লিটন দাসকে। তাই প্রথমবারের মতো জাতীয় দলকে নেতৃত্ব দেবেন শান্ত। রোববার (২৪ সেপ্টেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

বিশ্বকাপকে সামনে রেখে মুশফিকুর রহিমকে প্রথম দুই ম্যাচে বিশ্রাম দেয়া হলেও তৃতীয় ওয়ানডেতে দলে ফিরছেন তিনি। এছাড়াও দলে ফিরতে যাচ্ছেন তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম এবং মেহেদী হাসান মিরাজ।

ইনজুরি কাটিয়ে দীর্ঘদিন পর দলে ফেরা তামিম ইকবালকে বিশ্রাম দেয়া হয়েছে এই ম্যাচে। তবে মাহমুদউল্লাহ রিয়াদ দলের সঙ্গে থাকছেন তৃতীয় ম্যাচেও ।

তৃতীয় ওয়ানডেতে বাংলাদেশের একাদশ: নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, জাকির হাসান, এনামুল হক বিজয়, তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, শেখ মেহেদী, নাসুম আহমেদ, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, হাসান মাহমুদ।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত