দেশে ফিরে উষ্ণ অভ্যর্থনা পেল পদকজয়ী আর্চারি দল

  স্পোর্টস ডেস্ক

প্রকাশ: ২০ আগস্ট ২০২২, ২০:৫৭ |  আপডেট  : ২৫ এপ্রিল ২০২৪, ২২:১৪

তুরস্কে অনুষ্ঠিত ইসলামিক সলিডারিটি গেমসে বাংলাদেশকে পদক এনে দিয়েছে আর্চারি দল। মোট ১১ টি ডিসিপ্লিনে অংশ নিয়েছিল বাংলাদেশ।তার মধ্যে বাকি সবগুলো ডিসিপ্লিনেই ফিরতে হয়েছে খালি হাতে।  

একমাত্র আর্চারি ডিসিপ্লিনেই একটি রুপা এবং দুটি ব্রোঞ্জ জিতেছে বাংলাদেশ। পদক জয়ী আর্চারি দলকে অভ্যর্থনা দিয়ে বিমানবন্দরে বরণ করে নিয়েছে বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশেন।

আজ শনিবার (২০ আগস্ট) দুপুরে ১৫ সদস্য বিশিষ্ট জাতীয় আর্চারি দল তুরস্কের কোনিয়া থেকে দেশে ফিরেছে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ১৫ সদস্যের জাতীয় আর্চারি দলকে ফুল দিয়ে অভ্যর্থনা জানিয়ে ও মিষ্টিমুখ করে স্বাগত জানিয়েছেন বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ভারপ্রাপ্ত মহাসচিব আশিকুর রহমান মিকু এবং কোষাধ্যক্ষ এ কে সরকার।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আর্চারি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রশিদুজ্জামান সেরনিয়াবাত, সহকারী সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম, কোষাধ্যক্ষ মো. আনিসুর রহমান, নির্বাহী সদস্য ডা. মো. এহছানুল করিম ও রফিকুল ইসলাম টিপু।

বিমানবন্দরে আনুষ্ঠানিকতা শেষ করার পর টঙ্গিস্থ আর্চারি প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে পদকজয়ী আর্চারি দলকে বাংলাদেশ আর্চারি ফেডারেশনের পক্ষ থেকে ফুল দিয়ে অভ্যর্থনা জানিয়ে মিষ্টি মুখ করানো হয়।

 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত