চালুর ৬ মাস পর শাকিব খানের ইনস্টাগ্রাম ভেরিফায়েড

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১ জুন ২০২১, ১০:২৯ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ২৩:২৪

গত বছরের নভেম্বরের শেষ দিকে শাকিব খান ছবি ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রাম ব্যবহার শুরু করেন। এর মাধ্যমে শাকিব তাঁর অভিনীত চলচ্চিত্রের শুটিংয়ের স্থিরচিত্র ও জীবনের বিভিন্ন সময়ের মুহূর্ত ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে ভাগাভাগি করেন। কয়েক মাসের মাথায় আজ সোমবার বিকেলে জানা গেল, ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ তাঁর অ্যাকাউন্টটি ভেরিফায়েড করেছে। শাকিব খানের ভেরিফায়েড ফেসবুকে দেওয়া এক পোস্ট থেকেও জানা গেল ভেরিফায়েড হওয়ার বিষয়টি।

সাধারণত পর্দায় যিনি যত দাপুটে তারকা, সামাজিক যোগাযোগমাধ্যমেও তিনি তাঁর একটা ছাপ রাখতে চান। তাই তো হলিউড, বলিউড ও বিশ্ব বিনোদন অঙ্গনের তারকারা নিজেদের কাজের পাশাপাশি এসব মাধ্যমেও সক্রিয় থাকতে চান। ঢালিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী শাকিব খান ২২ বছর ধরে অভিনয় নিয়ে ব্যস্ত থাকলেও এত দিন এসবের দিকে নজর দিতে পারেননি। শাকিবের এখনকার ভাবনা, কাজের পাশাপাশি এসব দিকেও নজর দেওয়া উচিত। সেই চিন্তা থেকেই ফেসবুক পেজ সক্রিয় করার পাশাপাশি শাকিব তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও চালু করেন। প্রথম দিনে শাকিব তাঁর ইনস্টাগ্রামে ‘নবাব এলএলবি’ সিনেমার একটি স্থিরচিত্র প্রকাশ করেন।

ভক্তদের কথা ভেবে ২০১৪ সালের ১২ আগস্ট ফেসবুক পেজ এবং ২০১৮ সালের ২৫ মার্চ ইউটিউব প্ল্যাটফর্ম চালু করেন শাকিব খান। দুটি প্ল্যাটফর্মে শাকিবকে পেয়ে ভক্তরাও বেশ খুশি হন। এখানে ভক্তরা তাঁদের প্রিয় নায়কের সব হালনাগাদ তথ্য পাচ্ছেন। ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট চালু করায় বিনোদন অঙ্গনের অনেকে ও ভক্তরা শাকিবকে অভিনন্দন জানিয়েছিলেন।

শাকিব খান তখন বলেছিলেন, ‘টানা অভিনয় ব্যস্ততার কারণে শুটিং ছাড়া অন্য কিছু নিয়ে ভাবার খুব একটা সময় পাইনি। অথচ প্রায়ই ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও কাছের কিছু মানুষের আবদার, কেন আমি সব ধরনের সামাজিক যোগাযোগমাধ্যমে নিয়মিত নই। একটা পর্যায়ে ফেসবুকে আপডেট দেওয়ার সিদ্ধান্ত নিলেও ইনস্টাগ্রাম আর টুইটারে ছিলাম না। মনে হচ্ছে সবার আবদার রক্ষার্থে হলেও চালু করি আইডি। এতে করে ভক্তদের সঙ্গে ভার্চ্যুয়ালি আরও বেশি যোগাযোগ থাকবে। আন্তর্জাতিক যোগাযোগ রক্ষার ক্ষেত্রে এই দুটি মাধ্যমও বেশ সহায়ক।’

 শাকিব খান এই মুহূর্তে ‘লিডার: আমিই বাংলাদেশ’ ছবির শুটিং করছেন। ঢাকার অদূরে জিরাব এলাকায় আজ সোমবার তাঁর সঙ্গে শুটিংয়ে অংশ নিয়েছেন শবনম বুবলী। ছবিটির পরিচালক তপু খান। 

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত