এবার করোনায় মারা গেলেন ‘ইন্দু কি জাওয়ানি’ সিনেমার প্রযোজক, আলিয়া- বরুণের শোক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩০ মে ২০২১, ১১:০৯ |  আপডেট  : ১৫ মে ২০২৪, ১৬:৩৭

বলিউডে আবারও করোনা ভাইরাসের ভয়ানক থাবা পড়েছে। এবার চলে গেলেন গত বছরের আলোচিত হিন্দি সিনেমা ‘ইন্দু কি জাওয়ানি’র প্রযোজক রায়ান স্টিফেন।

বেশ কিছুদিন ধরে হাসপাতালে ভর্তি ছিলেন রায়ান। করোনার সঙ্গে লড়াই করে অবশেষে হেরে গেলেন তিনি। শনিবার (২৯ মে) সকালে ভারতের গোয়ায় মৃত্যু হয় তার।  

দীর্ঘদিন ধরে শোবিজের সঙ্গে যুক্ত ছিলেন রায়ান। তার প্রযোজিত সর্বশেষ সিনেমা কিয়ারা আদবাণী অভিনীত ‘ইন্দু কি জাওয়ানি’ মুক্তি পেয়েছে গত বছর ডিসেম্বরে। এছাড়া তার প্রযোজিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দেবী’ও বেশ প্রশংসিত হয়। রায়ানের মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন দিয়া মির্জা, আলিয়া ভাট, কিয়ারা আদবাণী, বরুণ ধাওয়ান ও মনোজ বাজপেয়ীয়ের মতো তারকারা।

জনপ্রিয় এই মানুষটিকে হারিয়ে মন খারাপ বলিউডবাসীদের। সামাজিক যোগাযোগ মাধ্যমে রায়ানকে স্মরণ করে শোক জানিয়েছেন কিয়ারা আদভানি, আলিয়া ভাট, বরুণ ধাওয়ানসহ অনেকেই।

ইনস্টাগ্রাম স্টোরিতে রায়ানের ছবি পোস্ট করে কিয়ারা লেখেন, ‘আমাদের প্রিয় রায়ান, খুব তাড়াতাড়ি চলে গেল।’ সঙ্গে ভাঙা হৃদয়ের একটি ইমো জুড়ে দিয়েছেন তিনি।

রায়ানের একটি ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়ে বরুণ ধাওয়ান লেখেন- ‘শান্তিতে বিশ্রাম নাও রায়ান।’

বরুণের মত একইভাবে শোক জানিয়েছেন আলিয়া ভাটও।

অভিনেতা মনোজ বাজপেয়ী নির্মাতা সুপ্রাণ বর্মার টুইটটি রিটুইট করে লেখেন, ‘এটা আমাদের সবার জন্যই খুবই বেদনাদায়ক, যারা এই বড় মনের মানুষটাকে চেনে! এটা সত্যি হতে পারে না! আমার বন্ধু রায়ান, তোমাকে খুব মিস করব।’

‘ইন্দু কি জওয়ানি’র কেন্দ্রীয় চরিত্রের কিয়ারা লেখেন, আমাদের খুব কাছের রায়ান খুব তাড়াতাড়ি চলে গেলেন।

খুব কম বয়সে এই প্রযোজকের চলে যাওয়া বলিউড ইন্ডাস্ট্রির কেউই যেন মেনে নিতে পারছেন না।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত