এই সরকারের অধিনে আর কোন নির্বাচন হবে না : বিএনপি নেতা হাবিব

  স্টাফ রিপোটার,বাগেরহাট 

প্রকাশ: ১৪ মে ২০২২, ১৯:৪১ |  আপডেট  : ২৪ এপ্রিল ২০২৪, ২০:২৭

দেশব্যাপী বিএনপি ও বিরোধী দলীয় নেতা-কর্মীদের ওপর সন্ত্রাসী হামলা এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে বাগেরহাটে বিক্সোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৪ মে) সকাল থেকে শহরের থানার মোড় ও সরুই এলাকায় বিএনপির দুটি অফিস পুলিশ ঘিরে রাখে সেখানে কোন নেতা কর্মীকে ভিড়তে দেয়নি পুলিশ এমন অভিযোগ বিএনপি নেতা কর্মীদের। পরে দুপুর একটার দিকে জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিমের হরিণ খানা এলাকার বাস ভবনের সামনে এই প্রতিবাদ সভা করে। সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন কেন্দ্রীয় চেয়ার পার্সনের উপদেষ্টা মো: হাবিবুর রহমান হাবিব।

প্রধান অতিথির বক্তব্যে মো: হাবিবুর রহমান হাবিব বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন এই সরকারের অধীনে হবেনা। শুধু আগামী নির্বাচন নয়, আর কোন জাতীয় নির্বাচন এই সরকারের অধীনে হবে না। আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটিয়ে, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে ক্ষমতায় আনা হবে। মামলা দিয়ে নেতা কর্মীদের ঘরে রাখা যাবেনা, নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন দিতে এই সরকারকে বাধ্য করা হবে। একই সাথে আগামী দিনে রাজপথে ঐক্যবদ্ধ থেকে আন্দোলন করার জন্য নেতাকর্মীদের আহবান জানান তিনি।

এসময় বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসেন তালিম, জেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান আহবায়ক কমিটির সদস্য এম এ সালাম, জেলা বিএনপির সদস্য সচিব  মো: মোজাফফর রহমান আলম, বিএনপি নেতা এ্যাড অহিদুজ্জামান দিপু, মো: মুজিবর রহমান, কামরুল ইসলাম গোরা, পৌর বিএনপির সভাপতি শেখ শাহেদ আলী রবি,সৈয়দ নাসির আহম্মেদ মালেক,মোল্লাহাট বিএনপির সভাপদি হাফিজুর রহমান হাফিজ, ইঞ্জিয়ার মাছুদ রানা, ব্যারেস্টার জাকির হোসেন, চিতলমারী উপজেলা সাধারন সম্পাদক আহসান হাবীব ঠান্ডা,বিএনপি নেতা আবুল কালাম আজাদ বুলু, নিয়াজ মোর্সেদ শৈবাল,যুবদল সাধারন সম্পাদক সুজাউদ্দিন মোল্লা সুজন, ছাত্রদল সাধারন সম্পাদক আলী সাদ্দাম দ্বীপসহ সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এদিকে বিএনপি নেতা হাবিবুর রহমান হাবিবের আসার খবরে সকাল থেকে শহরের  থানার মোড় ও সরুই এলাকায় বিএনপির দুটি কার্যালয় পুলিশ ঘিরে রাখে। তবে সংঘর্ষ ও অপ্রীতিকর ঘটনা এড়াতে কার্যালয়ে প্রতিবাদ সভা না করে বাগেরহাট জেলা বিএনপির আহবায়ক এটিএম আকরাম হোসন তালিমের বাস ভবনের সামনে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ করেন বিএনপির নেতাকর্মীরা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত