ইসলামী ব্যাংক-ইনস্ট্যান্ট ক্যাশ রেমিটেন্স উৎসবের প্রথম ৫ জন বিজয়ীর নাম ঘোষণা

  সংবাদ বিজ্ঞপ্তি

প্রকাশ: ৩০ আগস্ট ২০২৩, ১৭:৫০ |  আপডেট  : ২ মে ২০২৪, ২৩:৩৮

ইসলামী ব্যাংক-ইনস্ট্যান্ট ক্যাশ রেমিট্যান্স উৎসবে ইনস্ট্যান্ট ক্যাশের সৌজন্যে প্রথম পাঁচ জন ওয়াশিং মেশিন বিজয়ীর নাম ঘোষণা করা হয়েছে। বিজয়ীরা হলেন- যথাক্রমে ব্যাংকের ভৈরব শাখার গ্রাহক জামাল মিয়া, কিশোরগঞ্জ শাখার গ্রাহক সাইয়্যাদা নৌরিন ইসলাম চিত্রা, ব্রাক্ষণবাড়িয়া শাখার গ্রাহক ফাতেমা আক্তার ও গীতা রানী এবং যশোরের ঝিকরগাছা শাখার গ্রাহক মোছাঃ সুমী খাতুন। ২৯ আগস্ট ২০২৩, মঙ্গলবার ইসলামী ব্যাংক টাওয়ারে ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা ও ইনস্ট্যান্ট ক্যাশের কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ ফরিদুল ইসলাম-এর উপস্থিতিতে ডিজিটাল প্লাটফর্মে অনুষ্ঠিত ড্র-এর মাধ্যমে সৌদি আরব, কাতার ও মালয়েশিয়া হতে পাঠানো রেমিট্যান্সের প্রেক্ষিতে তাঁরা বিজয়ী হন।

 এ সময় ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর কাজী মোঃ রেজাউল করিম ও মিফতাহ উদ্দীন, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোঃ রফিকুল ইসলাম, ফরেন ট্রেড প্রসেসিং ডিভিশনপ্রধান মুহাম্মদ মাসউদ, ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন ডিভিশনপ্রধান নজরুল ইসলাম, ওভারসিজ ব্যাংকিং ডিভিশনপ্রধান সাইফুদ্দিন মোহাম্মদ খালেদ, সিনিয়র অ্যাসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মোস্তাক আহমদ এবং ইনস্ট্যান্ট ক্যাশের বিজনেস ডেভেলপমেন্ট অফিসার ফারহানা ইসলাম খান উপস্থিত ছিলেন। 

আগামী ১৯ অক্টোবর ২০২৩ পর্যন্ত চলমান এই ক্যাম্পেইনে ইনস্ট্যান্ট ক্যাশের মাধ্যমে ইসলামী ব্যাংকে প্রেরিত ক্যাশ রেমিট্যান্স গ্রাহকদের মধ্যে প্রতি ব্যাংকিং কার্যদিবসে ১জন গ্রাহক ওয়াশিং মেশিন জিতে নিতে পারবেন। এছাড়া মেগা অফারে থাকছে ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকেট ও সায়মন বিচ রিসোর্টে ৩ দিন ২ রাত অবকাশ যাপনের সুযোগ ।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত