ইন্টার মিয়ামির নেতৃত্বের আর্মব্যান্ড বাধা থাকবে মেসির বাহুতেই

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জুলাই ২০২৩, ১৪:৩৮ |  আপডেট  : ৪ মে ২০২৪, ১২:৫০

বার্সেলোনায় থাকাকালেও শেষ দিকে দলটির অধিনায়ক ছিলেন লিওনেল মেসি। নেতৃত্বের আর্মব্যান্ড তিনি দীর্ঘদিন ধরেই পরে আসছেন আর্জেন্টিনা দলে। তবে, পিএসজিতে যে দুটি মৌসুম কাটালেন মেসি, সেখানে তিনি নেতৃত্বের আর্মব্যান্ড পাননি। সেখানে ছিলেন একজন সাধারণ ফুটবলার।

যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মিয়ামিতে যোগ দেয়ার পর এরই মধ্যে একটি ম্যাচ খেলে ফেলেছেন আর্জেন্টাইন এই সুপারস্টার। তবে, অভিষেক ম্যাচে তিনি মাঠে নেমেছেন পরিবর্তিত খেলোয়াড় হিসেবে, ম্যাচের শেষ আধাঘণ্টা খেলার জন্য।

বুধবার ইন্টার মিয়ামির হয়ে দ্বিতীয় ম্যাচ খেলতে নামবেন মেসি। বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় শুরু হবে ম্যাচটি। এই ম্যাচের সেরা একাদশে মেসিকে রাখার সম্ভাবনা বেশি। শুধু তাই নয়, মিয়ামির কোচ টাটা মার্টিনো জানিয়ে দিয়েছেন, আগামী ম্যাচ থেকেই ইন্টার মিয়ামির নেতৃত্বের আর্মব্যান্ড বাধা থাকবে মেসির বাহুতেই।

সোমবার করা সংবাদ সম্মেলনে টাটা মার্টিনো এটাও জানিয়েছেন, ক্রুজ আজুলের বিপক্ষে যে ম্যাচে মেসির অভিষেক হয়েছিলো, সে ম্যাচেই আর্জেন্টাইন কিংবদন্তি ছিলেন ইন্টার মিয়ামির কোচ।

মার্টিনো বলেন, ‘হ্যাঁ, আগের ম্যাচেও সে আমাদের অধিনায়ক ছিলো। এটা খুবই খুশির খবর যে, মেসি এবং বুসি আবারও অনেকদিন একসঙ্গে খেলবে। এমনকি সেই প্রথম থেকে। পুরো বিষয়টা তাদের ওপরই নির্ভর করছে, যে তারা নিজেরা কতটা ভালো অনুভব করেন। এটা তো মাত্র তাদের দ্বিতীয় ম্যাচ হতে যাচ্ছে।’

ক্রুজ আজুলের বিপক্ষে মিয়ামির হয়ে মেসি এবং বুস্কেটসের অভিষেক হয়েছে একসঙ্গেই। দু’জনই মাঠে নামেন একসঙ্গে এবং প্রায় ৪০ মিনিট একসঙ্গে মিয়ামির হয়ে খেলেছেন তারা।

  • সর্বশেষ খবর
  • সর্বাধিক পঠিত